নারায়ণগঞ্জে তিন কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জ বন্দরে তিন কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. আলমগীর ওরফে আলম নামে পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে ভুক্তভোগী কিশোরীদের মা বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আবু বক্কর সিদ্দিক। এরমধ্যে, একটি মামলায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন অভিযুক্ত আলম।

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী তিন কিশোরীর বয়স অনুর্ধ্ব ১৪ বছর। ভুক্তভোগীরা ও অভিযুক্ত ব্যক্তি একই হোসিয়ারি কারখানায় কাজ করতেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, অভিযুক্ত মো. আলমগীর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২২ নম্বর ওয়ার্ডের রূপালী আবাসিক এলাকার বাসিন্দা। তিনি ওই এলাকারই একটি হোসিয়ারি কারখানায় কাজ করেন। ভুক্তভোগী কিশোরীরাও একই কারখানার কর্মী। গত ৮ ডিসেম্বর দুপুর আড়াইটা, ১২ ডিসেম্বর বেলা এগারোটা ও একইদিন দুপুর দেড়টায় অভিযুক্ত আলমগীর ভুক্তভোগী কিশোরীদের কারখানা থেকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষণের কথা কাউকে বললে তাদের হত্যার হুমকিও দেন আলমগীর।

পুলিশ পরিদর্শক আবু বক্কর সিদ্দিক আরও জানান, ভুক্তভোগী তিন কিশোরী ও অভিযুক্ত ব্যক্তি একই হোসিয়ারি কারখানায় কাজ করতেন। কারখানা থেকে কৌশলে তাদের নানা প্রলোভনে বাড়িতে ডেকে নিয়ে আলম তাদের ধর্ষণ করেন বলে মামলায় উল্লেখ করেছেন ভুক্তভোগীদের স্বজনরা।

তিনি আরও বলেন, ধর্ষণের কথা ভুক্তভোগী কিশোরীরা তাদের কারখানার মালিককে জানালে তিনি তাদের পরিবারকে পুরো ঘটনা জানান। পরে তারা সবাই মিলে অভিযুক্ত আলমকে ধরে থানায় সোপর্দ করেন। আলম

এরই মধ্যে ধর্ষণের বিষয়টি স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত মো. আলমগীর। তার বিরুদ্ধে তিনটি পৃথক মামলা দায়ের হয়েছে। একটি মামলায় ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন আলম। বাকি দু’টি মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে। ভুক্তভোগী কিশোরীদের বয়স ও স্বাস্থ্য পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply