বিশ্বকাপের ফাইনাল দেখতে সরকারি প্রজেক্টর না দেয়ায় শিক্ষককে মারধর ইউপি সদস্যের

|

অভিযুক্ত ইউপি সদস্য (বামে), ভুক্তভোগী শিক্ষক (ডানে)।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে আনোয়ার হোসেন নামে এক শিক্ষককে মারধর করার অভিযোগ উঠেছে ৫নং শিমলা রোকনপুর ইউনিয়নের ইউপি সদস্য রাকিব হাসানের বিরুদ্ধে। এরই মধ্যে থানায় অভিযোগ দায়ের করেছেন আনোয়ার হোসেন। তবে কোনো অভিযোগই স্বীকার করেননি অভিযুক্ত ইউপি সদস্য।

রোববার (১৮ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী আনোয়ার হোসেন উপজেলার তিল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

শিক্ষক আনোয়ার হোসেনের অভিযোগ, সকালে ইউপি সদস্য রাকিব হাসান বিশ কিছু লোকজন নিয়ে বিদ্যালয়ের অফিসরুমে আসেন। এসময় বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখার জন্য তিনি স্কুলের সরকারি ল্যাপটপ ও প্রজেক্টর চান আনোয়ার হোসেনের কাছে। তবে তিনি তা দিতে অস্বীকার করলে তাকে টেনে-হিঁচড়ে বাইরে এনে কিল-ঘুষি ও লাথি মেরে শারীরিকভাবে লাঞ্ছিত করেন রাকিব হাসান। এসময় ইউপি সদস্যের সাথে থাকা অন্যান্যরাও আনোয়ার হোসেনকে লাঞ্ছিত করেছে বলে তার অভিযোগ।

এ ব্যাপারে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসারসহ কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন শিক্ষক আনোয়ার হোসেন। এ ঘটনার নিন্দা জানিয়ে অপরাধীর যথোপযুক্ত শাস্তি দাবি করেছেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কালীগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক গোলাম মোরশেদ।

এনিয়ে কালীগঞ্জ থানার এস আই সেকেন্দার আবু জাফর বলেন, ইউপি সদস্যের বিরুদ্ধে শিক্ষক লাঞ্ছিত হওয়ার অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply