দেশে ফিরলো বিশ্বজয়ীরা, বুয়েন্স আয়ার্সের রাজপথে লাখো মানুষের ঢল

|

দেশে ফিরেছেন কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়নরা। তাদের বরণ করতে মঙ্গলবার আর্জেন্টিনায় ঘোষণা করা হয়েছে সাধারণ ছুটি। ইতোমধ্যে বিমানবন্দরে পৌঁছেছেন মেসি-মার্টিনেজ-ডি মারিয়ারা। তাদের বরণ করে নিতে বুয়েন্স আয়ার্সের রাজপথে লাখো মানুষের ঢল নেমেছে।

বিশ্বকাপ জয়ী তারকাদের এক নজর সরাসরি দেখতে মধুর অপেক্ষার পালা শেষ হলো আর্জেন্টিনার সাধারণ জনগণ ও ফুটবলপ্রেমীদের। অবশেষে বীরবেশে অবতরণ করেছেন সেনাপতি লিও মেসি এবং তার বিশ্বকাপজয়ী সৈন্যদল। তারা বিমানবন্দরে নামার পর উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা। ‘ভামোস আর্জেন্টিনা’ স্লোগানে মুখর হয়ে ওঠে পুরো এলাকা। শোনা যায় প্রিয় খেলোয়াড় মেসি নামে স্লোগানও।

পরে ছাদ খোলা বাসে চেপে ট্রফি ট্যুর করেন বিশ্বজয়ী আর্জেন্টাইন খেলোয়াড়েরা। এ সময় ঘুরে ঘুরে হাত নেড়ে অভিবাদন জানান দর্শক-ভক্তদের। বিশ্বকাপ জয়ীদের বরণ করতে নানান আয়োজনের পাশাপাশি বিমানবন্দর এলাকায় জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

৩৬ বছরের শিরোপা খরা কাটিয়ে মঙ্গলবার (২০ ডিসেম্বর) অ্যারোলাইনাস আর্জেন্টিনাসের এআর ১৯১৫ বিমানে চেপে কাতারের হামাদ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাই করে বুয়েন্স আয়ার্সের এজেইজা বিমানবন্দরে অবতরণ করেন মেসিবাহিনী।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply