টুইটারের জন্য নতুন সিইও খুঁজছেন ইলন মাস্ক

|

টুইটারের প্রধান নির্বাহী পদ থেকে সরে যাচ্ছেন ইলন মাস্ক, এরই মধ্যে নতুন সিইও খোঁজাখুঁজি শুরু করেছেন তিনি। গোপন সূত্রের বরাত দিয়ে এ নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে সিএনবিসি। অবশ্য দায়িত্ব নেয়ার সময়ই ইলন ঘোষণা দিয়েছিলেন, সাময়িক সময়ের জন্যই সিইও পদে থাকবেন তিনি।

ইলন মাস্ক যে সিইও পদ থেকে সরে যাওয়ার চূড়ান্ত পরিকল্পনা করছেন তার আভাস পাওয়া গেছে আগেই। রোববার (১৮ ডিসেম্বর) নিজের টুইটার অ্যাকাউন্টে একটি জরিপের ব্যবস্থা করেন এই ধনকুবের। ‘আমার কি টুইটারের সিইও পদে থাকা উচিত’? এমন একটি প্রশ্ন জুড়ে দিয়ে ব্যবহারকারীদের মতামত চান তিনি। জরিপের ফলাফল মেনে নেবেন বলেও প্রতিশ্রুতি দেন। সেই পোলে রায় জানিয়েছিলেন ১৭ মিলিয়নের বেশি ব্যবহারকারী। যার মধ্যে প্রায় ৫৭ শতাংশ রায় জানিয়েছেন মাস্কের পদত্যাগের পক্ষে। এরপরই খবর এলো নতুন সিইও এর জন্য যোগ্য লোক খুঁজছেন ইলন। অবশ্য জরিপ নেয়ার আগে থেকেই নতুন সিইও’র খোঁজ শুরু করেছিলেন ইলন, এমনটি জানা গেছে।

গত নভেম্বরে মার্কিন আদালতে দাঁড়িয়ে ইলন বলেছিলেন, টুইটারে আমি সময় কম দিতে চাই। আর পুরোটা সময় টুইটারের দায়িত্ব নেয়ার জন্য যোগ্য কাউকে খুঁজতে চাচ্ছি আমি। এরপরই টুইটারে ইলন লেখেন, সিইও খোঁজাটা কোনো প্রশ্ন নয়, প্রশ্ন হলো এমন একজন সিইও পাওয়া, যে টুইটারকে বাঁচিয়ে রাখতে পারবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply