ভক্তদের ট্রল, মেসি বিশ্বকাপ জেতায় অনেকে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন

|

কেবল মাত্র শেষ হলো কাতার ফুটবল বিশ্বকাপ। এর রেশ এখনও কাটেনি। ৩২টি দলের অংশগ্রহণে নানা চমক, ঘটন- অঘটনের সাক্ষী ফুটবল বিশ্ব। দীর্ঘ ৩৬ বছরের শিরোপা খরার অবসান ঘটিয়ে চ্যাম্পিয়ন হয়েছে লিওনেল মেসির আর্জেন্টিনা।

এরপরই নানা আলোচনা-সমালোচনা-রিউমার যেমন ছড়িয়ে পড়ছে, তেমনি ট্রলও করা হচ্ছে। এরমধ্যে যেমন আলবিসেলেস্তেদের জয়ের পরই সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচের বরাতে একটি ট্রল ছড়িয়ে পড়েছে। যেখানে বলা হয়, মেসির বিশ্বকাপ জয়ে সবাই খুশি হলেও রিয়াল মাদ্রিদ ও রোনালদো ভক্তরা এটা মেনে নিতে পারছে না। কারণ, তারা মানসিকভাবে অসুস্থ।

বার্সালোনার সাবেক এই তারকা ফুটবলারকে মাঝে মধ্যে রিয়াল মাদ্রিদকে নিয়ে ট্রল করতে দেখা যায়। তাই অনেকে এই ট্রলকে সত্য মনে করেছে। যদিও এই সুইডিশ তারকা আদতে সে রকম কোনো কথা বলেননি।

ট্রল ফুটবল ইইউ, বার্সেলোনা ট্রলসহ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের অসংখ্য পেজে এই ট্রল ছড়িয়ে পড়ে। ট্রলে আরও বলা হয়, আপনি যদি আপনার চারপাশে কাউকে কাঁদতে দেখেন, তবে তাকে সান্ত্বনা দিন। কারণ তারা রোনালদো এবং মাদ্রিদের ভক্ত হতে পারে। কারণ মেসির বিশ্বকাপ জয়ে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন রোনালদো ও মাদ্রিদ ভক্তরা।

এর আগেও মেসির হাতে বিশ্বকাপ উঠবে বলে একটি সাক্ষাৎকারে ইব্রাহিমোভিচ বলেছিলেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply