‘বেবি’ এমবাপ্পেকে কোলে নিয়ে জয় উৎসব করছে মার্টিনেজ

|

ছবি: সংগৃহীত

দলকে জেতাতে না পারলেও ১৯৬৬ সালের পর বিশ্বকাপের ফাইনালে হ্যাটট্রিক করে নিজেকে মহাতারকার কাতারে নিয়ে যান কিলিয়ান এমবাপ্পে। একই সাথে ৮ গোল করে নিশ্চিত করেন এবারের আসরের গোল্ডেন বুটটি। আর সেই এমবাপ্পেকে নিয়েই রীতিমত ছেলেখেলায় মেতেছেন আর্জেন্টাইন গোলরক্ষক ও বিশ্বকাপের গোল্ডেন গ্লাভসের মালিক এমিলিয়ানো মার্টিনেজ। দেশে ফিরে ছাদখোলা বাসে উদযাপনের সময় আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজের কোলে একটি পুতুল দেখা গেছে। সেই পুতুলের মুখে এমবাপ্পের একটি ছবি বসানো ছিল।

এমবাপ্পেকে নিয়ে উস্কানিমূলক কথা নতুন কিছু নয় এমিলিয়ানোর কাছে। সম্প্রতি এমবাপ্পের উদ্দ্যেশ্য করে মার্টিনেজ বলেন, এমবাপ্পে ফুটবল যথেষ্ট বোঝে না। সে তো কখনো দক্ষিণ আমেরিকায় খেলেনি। যেহেতু আপনার সেই অভিজ্ঞতা নেই, তাই এটা নিয়ে কথা না বলাই ভালো।

ছবি: সংগৃহীত

কাতার থেকে আর্জেন্টিনায় ফেরার পর মঙ্গলবার (২০ ডিসেম্বর) ছাদখোলা বাসে রাজধানী বুয়েনস এইরেসে মেসি-মার্টিনেজদের নিয়ে শোভাযাত্রা বের করা হয়। 

সেখানে উদযাপনের সময় মার্টিনেজকে দেখা গেছে একটি পুতুল কোলে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। সেই পুতুলের মুখে এমবাপ্পের একটি ছবি বসানো ছিল। মূলত এমবাপ্পেকে খোঁচা মারতেই এমনটি করেন মার্টিনেজ। 

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply