শহীদ আফ্রিদির কন্যা আনসার সাথে বিয়ের দিনক্ষণ চূড়ান্ত করলেন শাহীন

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

আগেই ছড়িয়েছিলো তাদের বাগদানের খবর। এবার এলো তাদের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা। পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করে জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি। আগামী ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলোচিত এ জুটি।

২০২১ সাল থেকেই গুঞ্জন ছিল, পাকিস্তান ক্রিকেটের আলোচিত এই দুই আফ্রিদির মধ্যে পারিবারিক সম্পর্ক গড়ে উঠতে যাচ্ছে। পাকিস্তানি গণমাধ্যমগুলো জানিয়েছে, শহীদ আফ্রিদির বড় মেয়ে আনসাকে অনেক আগে থেকেই পছন্দ করতেন শাহিন। সে কথা জানতে পেরেই শহীদ আফ্রিদির পরিবারের সাথে যোগাযোগ করেন শাহিনের পরিবার। প্রথমে রাজি না থাকলেও পরে অবশ্য এ প্রস্তাব মেনে নেন আফ্রিদি। এরপর, দুই পরিবারের সম্মতিতেই সম্পন্ন হয় আনসা ও শাহিনের বাগদান।

পাকিস্তানি গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আগামী ফেব্রুয়ারির ৩ তারিখ পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদির বড় মেয়ে আনসাকে বিয়ে করতে যাচ্ছেন শাহিন। বিয়ে উপলক্ষে এখনই পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে ছুটির আবেদনও করে রেখেছেন তিনি। বিয়ের পরই পিএসএল খেলতে লাহোর কালান্দারস এর ক্যাম্পে যোগ দেবেন শাহিন।

প্রসঙ্গত, শাহিনের হবু স্ত্রী আনসা লন্ডনে চিকিৎসাশাস্ত্রে পড়ছেন। একাধিকবার ক্রিকেট মাঠেও তাকে দেখা গেছে তার বাবা ও হবু স্বামীর খেলা দেখতে আসতে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply