নড়াইলে গরু চোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যার অভিযোগ

|

এলাকার শস্য ক্ষেত ও মেহগনি বাগান থেকে মরদেহ ২টি উদ্ধার করে পুলিশ।

নড়াইল প্রতিনিধি:

নড়াইল সদর উপজেলার বীড়গ্রামে গরু চোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২৬ ডিসেম্বর) ভোর রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতদের একজন হলেন বাগেরহাটের ফকিরহাট উপজেলার দাড়িয়া বারইডাঙ্গা গ্রামের গফুর শেখের ছেলে আসাদুল শেখ (৩৬)। অপর জনের নাম-ঠিকানা এখনো জানা যায়নি।

পুলিশ খবর পেয়ে সকাল ৯টার দিকে নড়াইল-গোবরা সড়কের পল্লী বিদ্যুৎ স্টেশনের উত্তর পাশের শস্য ক্ষেত ও দক্ষিণ দিকের মেহগনি বাগান থেকে মরদেহ ২টি উদ্ধার করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত একমাসে এলাকায় অন্তত ৬টি গরু চুরি হয়েছে। এসব ঘটনার পর দুই গ্রামের লোকজন গরু চোর ধরতে নিয়মিত পাহারা দেয়া শুরু করে। সোমবার ভোর সাড়ে ৩টার দিকে বীড়গ্রামের রেবো বিশ্বাসের বাড়িতে চোরেরা গরু চুরি করতে গেলে বাড়ির মালিক চোর চোর বলে চিৎকার দেয়। এতে আশপাশের লোকজন সংঘবদ্ধ হয়ে চোরদের ধাওয়া দেয়। গ্রামবাসীর ধাওয়া খেয়ে ৩-৪ জন পালিয়ে গেলেও আটকা পড়ে ২জন। এ সময় তাদের গণপিটুনি দিয়ে নড়াইল-গোবরা সড়কের পল্লী বিদ্যুৎ স্টেশনের উত্তর ও দক্ষিণ পাশে ফেলে রেখে যায় এলাকাবাসী। এতে ঘটনাস্থলেই মারা যান ওই দুই ব্যক্তি।

স্থানীয় কলোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশীষ কুমার বিশ্বাস ও একাধিক ব্যক্তি জানান, বীড়গ্রামসহ আশেপাশের এলাকায় দিনের বেলায় ফেরিওয়ালা সেজে এরা কম্বল, থালা-বাটি ও অন্যান্য মালামাল বিক্রি করে খোঁজখবর নিয়ে রাতের বেলা চুরির কাজে লিপ্ত হতো।

এ বিষয়ে নড়াইল সদর থানার ওসি মাহমুদুর রহমান জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply