লিসান্দ্রো এখনও বুয়েনস আইরেসের রাস্তায় পার্টি করছে: টেন হাগ

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ বিরতির পর আজ থেকে শুরু ইংলিশ প্রিমিয়ার লিগ। কাল মাঠে নামবে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যান ইউ স্কোয়াডের বিশ্বকাপ জয়ী সদস্য লিসান্দ্রো মার্টিনেজকে পাওয়া যাবে নাকি নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে ম্যাচে, এমন প্রশ্নের জবাবে রেড ডেভিল কোচ এরিক টেন হাগ বলেছেন, সে এখনও বুয়েন্স আইরেসের রাস্তায় পার্টি করছে।

৩৬ বছরের অপেক্ষা ঘুচিয়ে বিশ্বকাপ ট্রফি নিজ দেশে নিয়ে গেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। বিশ্বকাপজয়ী দল কাতার থেকে দেশে ফেরার পরদিন রাজধানী বুয়েনস আইরেসে রূপকথার নায়কদের স্বাগত জানায় ৫০ লাখ মতো মানুষ। দেশটিতে এখনও চলছে লাখ লাখ মানুষের উদযাপন। বিশ্বকাপ জয়ের নায়করাও সামিল এই আনন্দ উদযাপনে।

এমি-লিসান্দ্রোরা সহসাই এই উদযাপন শেষ করে নিজ নিজ ক্লাবে ফিরে যাবেন বলেও মনে হচ্ছে না। রূপকথার ইতি টানতে কে-ই বা চাইবে! কিন্তু ইংলিশ প্রিমিয়ার লিগ মাঠে গড়াচ্ছে আজ রাত থেকেই। আর লিসান্দ্রোর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডও নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু করতে যাচ্ছে প্রিমিয়ার লিগের লড়াই।

২৭ তারিখের এই ম্যাচে বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করা ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজকে পাওয়া যাবে কিনা, এমন প্রশ্নের জবাবে রেড ডেভিল কোচ এরিক টেন হাগ বলেন, এই প্রশ্নের জবাব এই মুহূর্তে দিতে পারছি না। সে এখনও আর্জেন্টিনায়। বুয়েনস আইরেসের রাস্তায় পার্টি করছে। আমি বুঝতে পারছি, এটা অসম্ভব আবেগের সময়। দেশের হয়ে বিশ্বকাপ জয় করে ট্রফি নিয়ে ফেরার পর সবার সাথে এই উদযাপন সত্যিই দারুণ ব্যাপার। আর ফুটবলে অর্জন করার জন্য এটাই সর্বোচ্চ ট্রফি। তবে লিচাকে (লিসান্দ্রো) এটাও মেনে নিতে হবে যে, ২৭ তারিখ থেকে প্রিমিয়ার লিগ শুরু হতে যাচ্ছে।

আরও পড়ুন: প্রেসিডেন্টের আমন্ত্রণ সাড়া দেননি মেসি-মার্টিনেজরা, যে কারণে প্রত্যাখ্যান

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply