সাকিব-শিশিরের ছবি পোস্ট দিয়ে যা লিখলেন মীর

|

ভারতের জনপ্রিয় কৌতুক অভিনেতা মীর আশরাফ আলী বাংলাদেশের প্রতি তার ভালোবাসা এর আগে বহুবার প্রকাশ করেছেন। এ দেশের মানুষের প্রতিও তার টান বরাবর। এবার দেশের ক্রিকেট তারকা সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের একাধিক ছবি পোস্ট করে মীর জানালেন তার এক আকাঙ্ক্ষার কথা।

সোমবার (২৬ ডিসেম্বর) শিশিরের পোস্ট করা একাধিক ছবি নিজের ভেরিয়াফেড ফেসবুক পেজে শেয়ার দিয়েছেন মীর। সেখানে সাকিবের সাথে একাধিক ছবিতে দেখা যাচ্ছে শিশিরকে, হাতে হাতা-খুন্তি নিয়ে রীতিমতো পিকনিক আমেজে আছেন তারা। ইটের অস্থায়ী চুলায় বিশাল হাড়ি বসিয়ে শিশির রান্না করছেন, মাঝে মাঝে উঁকি দিয়ে ঘ্রাণ নিচ্ছেন সাকিব। ক্যাপশনে শিশির লিখেছেন শ্বশুরবাড়ির পিকনিকে প্রিয় বিফকারির সাথে..।

‌এই ছবিগুলো শেয়ার দিয়ে মীর লিখেছেন, আমার সাকিব ভাইয়ের সঙ্গে আলাপ করার খুব ইচ্ছা। বড্ড ভালো লাগে মানুষটাকে। এক আধ বার সুযোগ যে পাইনি তা নয়। কিন্তু বিরক্ত করতে ভালো লাগে না। ওঁর মতন মানুষ সারাক্ষনই ভক্ত দ্বারা ঘেরা। তার মধ্যে ওনাকে বিব্রত করতে ইচ্ছা হয়নি কোনোদিনও। কিন্তু আজ এই ছবিগুলো দেখে এত ভালো লাগলো, শেয়ার করলাম। ইনশাআল্লাহ, কোনো না কোনো সময় হবে নিশ্চয়। যেমন এবছর চঞ্চল চৌধুরী দাদার সঙ্গে মুখোমুখি সাক্ষাতের সৌভাগ্য হয়েছে কলকাতায়। ওটা স্বপ্নপূরণ ছিল আমার জন্য। এই পোস্টে সাকিব ও চঞ্চল চৌধুরীকে মেনশ্যনও দিয়েছেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply