মদনে প্রতিপক্ষের হামলায় কৃষক খুন

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

পূর্ব বিরোধের জের ধরে নেত্রকোণার মদনে প্রতিপক্ষের হামলায় সাজাত মিয়া (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার ( ২৭ ডিসেম্বর) দুপুরে নায়েকপুর ইউনিয়নের মাখনা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত অভিযোগে আবদুল মজিদ (৬২) নামের একজনকে আটক করা হয়েছে। নিহত সাজাত মিয়া ওই গ্রামের মানিক মিয়া ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, সাজাত মিয়ার পরিবারের সঙ্গে প্রতিবেশী আবদুল মজিদের পরিবারের দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মামলা-মোকদ্দমা চলে আসছে। আজ বেলা ১২টার দিকে সাজাত মিয়া বাড়ির সামনের মাঠে হাঁস চড়াতে যান। এ সময় প্রতিপক্ষের লোকজনের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়ান। প্রতিপক্ষের আঘাতে সাজাত মিয়াসহ ছয়জন আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাজাতকে মৃত ঘোষণা করেন। ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ আবদুল মজিদকে আটক করে।

নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ হারুন অর রশিদ ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় চলিত অভিযোগে একজনকে আটক করা হয়েছে। অন্যদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply