ঝিনাইদহে মা ও মেয়েকে মারধর, কোলের সন্তানকে ছুড়ে ফেলার অভিযোগ

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কাশিপুর বেঁদে পল্লীতে ঘরের মিটার ভাঙাকে কেন্দ্র করে মা-মেয়েকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ সময় কোলে থাকা ৩ বছরের শিশুকেও মাটিতে ছুড়ে ফেলা হয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। বুধবার (২৮ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কাশিপুরের রঙমালা বেগম (৬০), তার দুই মেয়ে মৌসুমী পারভীন (২৮) ও শাবনুর খাতুন (২৫)। এরমধ্যে মৌসুমী পারভীনের ডান হাত ও ডান পায়ে লাঠি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে।

বৃদ্ধা রঙমালা বেগম জানান, তাদের বাড়ির মিটার ভাঙার ঘটনায় পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ আসায় প্রতিপক্ষ রাসেল, ফয়সাল, আলমগীর, রাজাসহ কয়েকজন বুধবার সকালে বাড়িতে আসে। এ সময় তারা অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে তার মেয়ে মৌসুমী প্রতিবাদ করলে লাঠি দিয়ে মারধর করতে থাকে তারা। এ সময় ঠেকাতে গেলে তাকে মারধর করা হয় এবং কোলে থাকা ৩ বছরের শিশুকে মাটিতে ছুড়ে ফেলে দেয়া হয়।

আহত মৌসুমী পারভীন জানান, গতকাল রাতে তাদের বাড়ির বৈদ্যুতিক মিটার ভেঙে ফেলা হয়। এরপর তারা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ আসায় অভিযুক্তরা ক্ষীপ্ত হয়ে বুধবার সকালে বাড়িতে গিয়ে মারধর করে। এ সময় তার কোলে থাকা শিশুকে ছুড়ে মাটিতে ফেলে দেয়।

এদিকে অভিযুক্ত রাসেল আহমেদ মারধরের বিষয় অস্বীকার করে জানান, তারা নিজেরা নিজেদের মিটার ভেঙে অন্যের ওপর দোষ চাপাচ্ছে।

কালীগঞ্জ থানার এসআই সেকেন্দার আবু জাফর জানান, গতকাল রাতে মিটার ভাঙাকে কেন্দ্র করে মারধরের বিষয়টি শুনে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply