ডাইভ দিয়ে লাল কার্ড পেলেন নেইমার; নিঃশব্দে ছাড়লেন মাঠ

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ থেকে ফিরে লিগের প্রথম ম্যাচেই লালকার্ড দেখলেন নেইমার। মাত্র দুই মিনিটের ব্যবধানে লাল কার্ড দেখেন এ ব্রাজিলিয়ান তারকা। প্রথম হলুদ কার্ড দেখেন স্ট্রাসবুর্গের আদ্রিয়েন থমাসনের মুখে হাত দিয়ে আঘাত করে। এর কিছুক্ষণ পরই ডি-বক্সের মধ্যে ডাইভ দিয়ে দেখেন দ্বিতীয় হলুদ কার্ড। নিঃশব্দে নেইমারকে মাঠ ছাড়তে হয় ম্যাচের ৬২ মিনিটেই। এ নিয়ে লিগ ওয়ানের ১০৭ ম্যাচে ৫টি লাল কার্ড দেখতে হলো তাকে।

২০১৭-১৮ মৌসুমে নেইমার যোগ দেয়ার পর ফরাসি লিগে আর কোনো খেলোয়াড় এতো বেশি লাল কার্ড দেখেননি।

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের বিরতির পর বুধবার দিবাগত রাতে পিএসজির হয়ে প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে নেমেছিলেন নেইমার। স্ট্রাসবুর্গের বিপক্ষে কিলিয়ান এমবাপ্পের শেষ মুহূর্তের গোলে পিএসজি জিতলেও, ব্যক্তিগতভাবে ফেরাটা মোটেও সুখকর হয়নি নেইমারের জন্য।

ডি বক্সের ভিতর ডাইভ দিয়ে পেনাল্টি আদায় করে নেওয়াটা নতুন কিছু নয় নেইমারের জন্য। এর আগেও এমন ঘটনায় লিপ্ত ছিলেন নেইমার। তবে, ডাইভের কারণে এই প্রথম লাল কার্ড দেখতে হয় তাকে।

পিএসজির পরের ম্যাচ রোববার লাঁসের বিপক্ষে। লাল কার্ড দেখায় এই ম্যাচে নেইমারকে পাবেন না গালতিয়ের। পাবেন না আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসিকেও। বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টিনা থেকে এখনো প্যারিসে ফিরে আসেননি মেসি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply