কেন আল-নাসের; ব্যাখ্যা দিলেন রোনালদো

|

ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়েছেন নানা কারণে। কিন্তু ইউরোপ ছেড়ে সৌদি আরবের ক্লাব আল-নাসেরে ক্রিস্টিয়ানো রোনালদোর যোগদানে অনেকেই বিস্মিত হতে পারে। এবার নিজের সেই সিদ্ধান্তের ব্যাখ্যা দিয়েছেন পর্তুগিজ এই সুপারস্টার। খবর গোল ডটকমের।

গত সপ্তাহের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত শুক্রবার (৩০ ডিসেম্বর) সৌদি আরবের ক্লাব আল-নাসের নিশ্চিত করেছে, বছরে ৭৫ মিলিয়ন ডলারের চুক্তিতে ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভেড়ানোর ব্যাপারে সম্মতিতে পৌঁছেছে দুই পক্ষ।

আল নাসেরে যোগদান সম্পন্ন হবার পর সিআরসেভেন বলেন, ভিন্ন দেশের ভিন্ন একটি লিগে খেলার অভিজ্ঞতা হবে, এটা ভেবেই আমি উত্তেজিত। যে লক্ষ্য নিয়ে আল-নাসের ক্লাব এগোচ্ছে, তারা দারুণ করছে। সৌদি আরবের পুরুষ এবং নারী ফুটবলের উন্নয়নের লক্ষ্যে তারা পরিকল্পনা অনুযায়ী কাজ করছে। সর্বশেষ বিশ্বকাপে সৌদি আরবের পারফরমেন্স আমরা দেখেছি। দেশটি ফুটবল নিয়ে বড় লক্ষ্য অর্জনে আগ্রহী এবং এখানে দারুণ প্রতিভাও আছে।

ক্রিস্টিয়ানো রোনালদো আরও বলেন, ইউরোপিয়ান ফুটবলে যা কিছু জিততে চেয়েছিলাম, তার সবই পেয়েছি বলে নিজেকে ভাগ্যবান মনে করি। আমার মনে হয়, এশিয়ার সাথে অভিজ্ঞতা ভাগাভাগি করে নেয়ার এটাই সঠিক সময়। নতুন সতীর্থদের সাথে যোগ দেয়া, একসাথে কাজ করা এবং সাফল্য অর্জনের জন্য আমি মুখিয়ে আছি।

বিস্তারিত: রেকর্ড পরিমাণ অর্থে সৌদির আল-নাসের ক্লাবে পাড়ি জমালেন রোনালদো

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply