রক্তাক্ত বিছানার ছবি দিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা পরীমণির

|

আলোচিত চলচ্চিত্র নায়িকা পরীমণিকে নিয়ে যেন বিতর্ক থামছেই না। একের পর এক বিস্ফোরক তথ্য দিয়ে চমকে দিচ্ছেন ভক্ত-অনুসারীদের। এবার নিজের ফেসবুক আইডি থেকে রক্তমাখা বিছানার চাদরের ছবি প্রকাশ করে তুললেন আলোচনার নতুন ঝড়।

রোববার (১ জানুয়ারি) ভোর ৬টার দিকে নিজের ফেসবুক প্রোফাইলে দুইটি ছবি প্রকাশ করেন পরী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “শুভ নববর্ষ আগামীকাল সংবাদ সম্মেলন…… আসছে”। ছবিতে দেখা যায় একটি কোলবালিশ ও সাদা বিছানার চাদরে কিছু রক্তের দাগ। এই রহস্যময় ছবির মাধ্যমে পরী কী বোঝাতে চাইছেন তা নিয়ে মিডিয়া পাড়াসহ ভক্তদের মাঝে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা।

এর আগে বছরের শেষ দিনের প্রথম প্রহরে এসে স্বামী শরিফুল রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন চিত্রনায়িকা পরীমণি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি রাজকে জীবন থেকে ছুটি দেয়ার কথা জানান।

শুধু তাই নয় এর আগেও, বোটক্লাব ইস্যুসহ নানা ঘটনাপ্রবাহে কারাগারেও যেতে হয়েছিল ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকাকে। এরপর বিয়ে করেন নবাগত নায়ক রাজকে। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ চলচ্চিত্রের শ্যুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান তারা। ভালোই চলছিল রোমান্টিক দম্পতি রাজ-পরীর সংসার। ঘর আলো করে আসে সন্তান। ছেলেকে নিয়ে সুখেই দিন কাটছিল তাদের, এমন ধারণাই ছিল সবার। তবে হঠাৎ পরীর এক স্ট্যাটাসে আলোচনায় উঠে আসে তাদের দাম্পত্য কলহ।

আরও পড়ুন: রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম: পরীমণি

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply