টটেনহ্যামের হারের দিনে পয়েন্ট হারালো চেলসি

|

ছবি: সংগৃহীত

টটেনহ্যাম হটসপারের মাঠে চমক দেখিয়েছে অ্যাস্টন ভিলা। স্বাগতিকদের ২-০ গোলে হারিয়েছে উনাই এমরির শীষ্যরা। বুয়েন্দিয়া ও ডগলাসের গোলে জয় নিশ্চিত হয় অ্যাস্টন ভিলার। আর প্রিমিয়ার লিগের আরেক ম্যাচে শুরুতে এগিয়ে থেকেও নটিংহ্যাম ফরেস্টের সাথে ১-১ গোলে ড্র করেছে চেলসি।

নিজেদের মাঠে টেবিলে পাচেঁ থাকা টটেনহ্যাম শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ নিতে চেষ্টা চালাতে থাকে। কয়েক দফা আক্রমণ শানালেও কাঙ্ক্ষিত গোল আদায়ে ব্যর্থ হয় লন্ডনের ক্লাবটি। অ্যাস্টন ভিলা কাউন্টার অ্যাটাকে গোলের প্রচেষ্টা চালালেও প্রথমার্ধ্ব শেষ হয় গোলশুন্যভাবে।

ছবি: সংগৃহীত

বিরতি থেকে ফিরে খেলার ৫০ মিনিটে সফরকারি’দের এগিয়ে নেন এমিলিয়ানো বুয়েন্দিয়া। আর ৭৩ মিনিটে জন ম্যাকগিনের অ্যাসিস্ট থেকে ব্যবধান ২-০ করেন ডগলাস লুইস। ম্যাচে ফিরতে স্পার্স’রা বেশ কয়েকবার আক্রমণ চালালেও ফিনিশিংয়ের অভাবে গোল করতে ব্যর্থ হয় কান্তের শীষ্যরা। ফলে স্বাগতিকদের মাঠে জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাস্টন ভিলা।

রাতের অন্য মযাচে দ্য সিটি গ্রাউন্ডে মাঝ মাঠ দখলে নিয়ে প্রতিপক্ষের ডেরায় আক্রমণ চালাতে থাকে চেলসি। ম্যাচের ১৬ মিনিটে রাহিম স্টার্লিংয়ের গোলে ডেডলক ভাঙ্গে ব্লুজ’রা। প্রথমার্ধে ১-০ গলে এগিয়ে থেকে বিরতিতে যায় পটারের শীষ্যরা।

ছবি: সংগৃহীত

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৩ মিনিটে নটিংহ্যাম ফরেস্ট’কে সমতায় ফেরান স্টিফেন অরিয়ার। কর্ণার কিক থেকে নেয়া শটে জটলার মধ্যে বল পেয়ে যান এই ডিফেন্ডার। আর সেখান থেকেই গোল করে দলকে ১-১ গোলে সমতায় ফেরান স্টিফেন। খেলার বাকি সময়ে আর কোনো গোল না হলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় দু’দলকে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply