আ. লীগের মনোনয়ন না পেয়ে যা বললেন মাহি

|

চিত্রনায়িকা মাহিয়া মাহি। ফাইল ছবি।

রাজনীতিতে সক্রিয় হয়ে আওয়ামী লীগের সংসদ সদস্যের প্রার্থী হতে চেয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে মাহিয়া মাহিকে মনোনয়ন দেয়া হয়নি।

রোববার (১ জানুয়ারি) সন্ধ্যায় ক্ষমতাসীন এ দলের মনোনয়ন বোর্ডের সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মনোনয়ন পেয়েছেন জিয়াউর রহমান। তাকে শুভেচ্ছা জানিয়ে মাহি একটি ভিডিও বার্তা দিয়েছেন।

মাহি বলেন, প্রধানমন্ত্রী দলের জন্য যে সিদ্ধান্ত নিয়েছেন অবশ্যই তা ভালোর জন্য। আমি মনোনয়ন না পেলেও দলের পক্ষে কাজ করবো। যাকে মনোনয়ন দেয়া হয়েছে নিশ্চয়ই তিনি দলের জন্য বেস্ট। তার পক্ষে এবং নৌকার পক্ষে আমি মাঠে কাজ করবো। ওই আসনে যেনো আওয়ামী লীগ কমপক্ষে ৫০ হাজার বেশি ভোটে জেতে সেই লক্ষ্যে কাজ করবো।

জনপ্রিয় এই চিত্রনায়িকা বলেন, ওই আসনে আরও যারা প্রার্থী হতে চেয়েও মনোনয়ন পাননি সবাইকে বলবো, আসুন আমরা পহেলা ফেব্রুয়ারির নির্বাচনে এক হয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা জয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেই।

উল্লেখ্য, বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে আছেন মাহিয়া মাহি। তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply