‘পাঠান’র নিন্দা করায় খুনের হুমকি ‘দ্য কাশ্মির ফাইলস’ ছবির পরিচালকের

|

‘পাঠান’ সিনেমা নিয়ে নিন্দা করায় শাহরুখ খান ফ্যান ক্লাব থেকে ক্রমাগত খুনের হুমকি পাচ্ছেন বলে দাবি করেছেন, বলিউডের বিতর্কিত ‘দ্য কাশ্মির ফাইলস’ ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ ছবির গানকে ক্রিটিসাইজ় করছেন, এমন এক নারীর ভিডিও টুইটারে শেয়ার করেছেন বিবেক। লিখেছেন, ‘ওয়ার্নিং: বলিউডের বিরুদ্ধে #PnV ভিডিও। আপনি সেকুলার হলে দেখবেন না।’

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের একটা অংশ বিবেকের ওই টুইট দেখে তাকে ‘ভণ্ড’ বলতে থাকেন। কেউ কেউ আবার ২০১২ সালে বিবেকের বানানো ইরোটিক থ্রিলার হেট স্টোরির কথাও মনে করিয়ে দেন তাকে। আর এসব ট্রোলিংয়ের মাঝেই বিবেক দাবি তুললেন যে, শাহরুখ খান ফ্যান ক্লাবের পক্ষ থেকে তাকে খুনের হুমকি দেয়া হচ্ছে।

সেই ফ্যানপেজের পক্ষ থেকে আসা ম্যাসেজের স্ক্রিনশট শেয়ার করে বিবেক লিখলেন, বাদশা ঠিকই বলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম নেতিবাচকতায় ভরা। (তবে আমরা ইতিবাচক)।

ইনবক্সের সেই বার্তায় লেখা হয়েছে, খুঁজছি তোকে। ঘরের মধ্যে ঢুকে মাথা উড়িয়ে দিয়ে আসবো। আরেকটা ম্যাসেজে লেখা হয়েছে, তোমার মেয়েই তো গেরুয়া বিকিনি পরে ঘুরছে আর ও এসেছে এসআরকে-র পিছনে লাগতে।

উল্লেখ্য, আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলা পাঠান নিয়ে চলছে বিতর্ক। বিশেষ করে এই সিনেমার বেশরম রং গান নিয়ে। সেখানে দীপিকার গেরুয়া রঙের বিকিনি দেখে হিন্দু ধর্মের অবমাননার ডাক তুলেছে একাংশ। আর তার সঙ্গে গলা মিলিয়েছে বিজেপির কিছু নেতাও। এমনকি ফিল্ম সার্টিফিকেশন বোর্ডের তরফেও ছবিতে ও গানে কিছু কাটের নির্দেশ দেয়া হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply