নাটোরে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

|

ফাইল ছবি

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে সাজ্জাদুর রহমান সাকিব (২৬) নামের একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২ জানুয়ারি) সন্ধ্যা ৮টার দিকে শহরের শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার থেকে তাকে আটক করা হয়। আটককৃত সাকিব; শেখ কামাল আইটি ট্রেনিং ইনকিউবিশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত দশ দিন আগে নাটোরের শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে কম্পিউটার প্রশিক্ষণের জন্য ভর্তি হন নাটোর শহরের একটি স্কুলের দশম শ্রেণীর ওই ছাত্রী। গত বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) অভিযুক্ত সাকিব ওই শিক্ষার্থীকে ফোনে শনিবার সকাল ৮টা থেকে প্রশিক্ষণ শুরু হবে বলে জানান। যথারীতি ওই শিক্ষার্থী শনিবার সকালে প্রশিক্ষণের জন্য প্রশিক্ষণের জন্য যান। এ সময় অন্য কোনো শিক্ষার্থীরা না থাকার সুযোগে ভূক্তভোগীর স্পর্শকাতর জায়গায় হাত দেয় অভিযুক্ত সাকিব। এ সময় জ্বলন্ত সিগারেট মুখে ঢুকিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। দীর্ঘক্ষণ মেয়েটির সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে অন্য শিক্ষার্থীরা প্রশিক্ষণের জন্য আসলে মেয়েটিকে ছেড়ে দেয় সাকিব।

ভয়ে তাৎক্ষণিকভাবে ভূক্তভোগী তার পরিবারকে কিছু না জানালেও; সোমবার (২ ডিসেম্বর) তিনি তার পরিবারকে বিষয়টি জানালে তার পরিবারের সদস্যরা অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে গিয়ে সেখানকার পরিচালক সাজ্জাদুর রহমান সাকিবকে মারতে উদ্যাত হন। এ সময় শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম বিষয়টি সদর থানার ওসিকে অবগত করলে পুলিশ গিয়ে অভিযুক্ত সাকিবকে আটক করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, যৌন হয়রানীর অভিযোগে অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক সাজ্জাদুর রহমান সাকিব নামে একজনকে আটক করা হয়েছে। সেখানকার সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। ভূক্তভোগীর জবানবন্দি নেয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply