সাঘাটা-ফুলছড়িবাসীকে নদী ভাঙনের হাত থেকে রক্ষা করতে চাই: বিজয়ের পর এমপি রিপন

|

যমুনা নিউজের সাথে কথা বলছেন গাইবান্ধা-৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন।

গাইবান্ধা প্রতিনিধি:

নিজের বিজয়কে সাঘাটা-ফুলছড়িবাসীর জন্য উৎসর্গ করে গাইবান্ধা-৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন বলেছেন, নদী ভাঙনের হাত থেকে দুই উপজেলাকে রক্ষা করতে চান। এছাড়াও, তিনি চরাঞ্চলের মানুষের জন্য টেকসই প্রকল্প বাস্তবায়ন এবং আঞ্চলিক মহাসড়ক নির্মাণের মাধ্যমে উন্নয়নের মূল স্রোতধারায় সংযোজিত করার কথা জানিয়েছেন।

বুধবার (৪ জানুয়ারি) রাত সোয়া ১০টার দিকে সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের নিজ বাড়িতে যমুনা নিউজকে দেয়া প্রতিক্রিয়ায় এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও গাইবান্ধা-৫ উপনির্বাচনে জয়ী নবনির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন বলেন, স্মরণকালের সবচেয়ে নিরপেক্ষ ও স্বচ্ছ ভোটের মাধ্যমে পাওয়া বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আমার এ বিজয় সাঘাটা-ফুলছড়িবাসীকে উৎসর্গ করলাম। সাঘাট ও ফুলছড়ির প্রতিটি বাড়িতে আমি পদচারণা করেছি। এখন তাদের জন্য কাজ করতে পারাটাই আমার বড় চ্যালেঞ্জ।

এদিকে, ভোটের ফলাফলে মাহমুদ হাসান রিপনকে বিজয়ী ঘোষণার পর থেকেই তার গ্রামের বাড়িতে ভিড় জমান এলাকাবাসী, দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ। এ সময় তারা নেচে-গেয়ে আনন্দ-উল্লাস করেন।

উল্লাসে অংশ নেয়া কামালেরপাড়া এলাকার আফজাল হোসেন (৮০) বলেন, দীর্ঘ ২৫ বছর পর আমাদের এই ইউনিয়নে এমপি পেলাম। এই খুশি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। এবার আমরা আমাদের কাঙ্খিত উন্নয়ন বুঝে নেব।

উল্লাসে অংশ নেয়া গৃহবধু সানজিদা পারভিন জানান, গত ৬ মাস থেকে যে চেষ্টা আমরা করেছি তা আজ সফল হয়েছে। এই বিজয়ে আমরা অনেক খুশি ও আনন্দিত।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply