টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যানের ফাঁসির দাবিতে মানববন্ধন

|

টাঙ্গাইলের সাগরদিঘী ইউপি চেয়ারম্যানের ফাঁসির দাবিতে মানববন্ধন করে নিহতের পরিবার ও এলাকাবাসী।

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের চেয়ারম্যান হেকমত শিকদারের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে নিহত মালেকের পরিবার ও এলাকাবাসী। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন করা হয়।

তারা বলেন, দীর্ঘ ৫ বছর পর মালেক হত্যা মামলায় টাঙ্গাইল সিআইডি গত ১ জানুয়ারি হেকমত চেয়ারম্যানকে আটক করায় ধন্যবাদ জানাই। আমরা খুনি হেকমতের ফাঁসি চাই। সে সাগরদিঘী ইউনিয়নের মানুষকে নির্যাতন চালিয়ে শেষ করে দিচ্ছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৯ মার্চ সাগরদিঘী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটের আগের রাতে ওই কেন্দ্রে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হেকমত শিকদারের লোকজন ব্যালট ছিনতাই করছে- এমন খবর পেয়ে বিক্ষুব্ধ কয়েকশ মানুষ স্থানীয় একটি ভোটকেন্দ্র ঘেরাও করে। এ সময় কেন্দ্রের ভেতর থেকে তাদের ওপর গুলি ছোড়া হলে ঘটনাস্থলেই স্থানীয় যুবদলকর্মী মালেক (৪৫) নিহত হন।

এ ঘটনায় ঘাটাইল থানায় মামলা করে পুলিশ। এছাড়া নিহত মালেকের পরিবার হেকমত শিকদারসহ ২১ জনকে আসামি করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করে। একাধিক তদন্তকারী সংস্থা মামলাটি তদন্তের পর সিআইডিকে দায়িত্ব দেয়া হয়। ওই মামলাতেই গত রোববার হেকমত শিকদারকে গ্রেফতার করা হয়। তিনি বর্তমানে জেলে রয়েছেন।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply