গাজীপুরে ছোট ভাইয়ের জানাজা পড়তে এসে বড় ভাইয়ের মৃত্যু

|

ছবি: বাঁ দিক দিয়ে বড় ভাই ও ছোট ভাই

গাজীপুর প্রতিনিধি:

মুন্সীগঞ্জ থেকে গাজীপুরের শ্রীপুরে ছোট ভাই জালাল উদ্দিনের (৬৫) জানাজা পড়তে এসে বড় ভাই মারা গেছেন। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বেলা ১১টায় শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

ছোট ভাই জালাল উদ্দিন মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার কলমা গ্রামের সুলতান শেখের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মাওনা চৌরাস্তা কিতাব আলী প্লাজার দ্বিতীয় তলায় দোকান ভাড়া নিয়ে ইলেকট্রনিক্স ব্যবসা করতেন। ছোট ভাইকে দেখতে এসে মৃত্যুবরণ করা জামাল শেখ (৭০) পুরান ঢাকায় কাপড়ের ব্যবসা করতেন।

নিহতদের স্বজন শওকত আলী জানান, ৬৫ বছর বয়সী জালাল উদ্দিন মুন্সীগঞ্জ থেকে এসে কয়েকযুগ ধরে গাজীপুরের শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তায় ইলেকট্রনিক্স ব্যবসা শুরু করেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ বাসায় (মাওনা চৌরাস্তায়) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। রাতেই ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে মুন্সীগঞ্জের লৌহজং থেকে মাওনা চৌরাস্তায় আসেন বড় ভাই জামাল শেখ। তিনি রাতে ঢাকায় অবস্থান করে সকাল সাড়ে ১০টায় ছোট ভাইকে শেষ দেখা দেখতে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় তার বাসায় যান। ছোট ভাইয়ের মুখ দেখা মাত্রই তিনি মাটিতে ঢলে পড়ে যেতে থাকেন। তাৎক্ষণিক বড় ভাই জামাল শেখকে স্থানীয় আল হেরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্বজনদের ধারণা দুই ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply