পুরোপুরি ফিট হতে মেসিকে বিশ্রাম দেয়া হয়েছে: পিএসজি কোচ

|

ছবি: সংগৃহীত

পুরোপুরি ফিট মেসিকে পেতে আরও কিছুদিন বিশ্রাম দেয়ার কথা জানিয়েছেন পিএসজি কোচ। তাই ফরাসি কাপে শাতোরুর বিপক্ষে স্কোয়াডে রাখা হয়নি এই আর্জেন্টাইনকে। দ্রুততম সময়ের মধ্যে মূল একাদশে এলএমটেন ফিরবেন বলে বিশ্বাস ক্রিস্তফ গালতিয়েরের। সেই সাথে বিশ্বকাপের ধকল কাটাতে কিলিয়ান এমবাপ্পের ছুটি কাটানোর কথাও জানান তিনি।

পিএসজি সমর্থকরা অধীর আগ্রহে ছিলেন এলএম টেনের জন্য। বিশ্বকাপ পরবর্তী সময়ে এই আর্জেন্টাইনকে ছাড়া কিছুটা নড়বড়ে ছিল দলের পারফরমেন্স। তাদের আশা ছিল ফরাসি কাপে তৃতীয় বিভাগের দল তৃতীয় বিভাগের দল শাতোরুর বিপক্ষে মাঠে নামবেন মেসি।

পিএসজির হেড কোচ ক্রিস্টপ গালতিয়েব বলেন, মেসির ওপর দিয়ে অনেক ধকল গেছে। ক্লাবে ফিরেই শেষ দু’দিন অনুশীলন করেছে সে। দ্রুতই নিজেকে মানিয়ে নেয়ার প্রক্রিয়ায় আছে মেসি। তবে এটা নিশ্চিত শাতোরুর বিপক্ষে খেলা হচ্ছে না তার। পরবর্তী ম্যাচের জন্য আমাদের পরিকল্পনায় আছে এই আর্জেন্টাইন।

কোনো রকম ঝুঁকি না নিয়ে পুরোপুরি ফিট মেসিকে পেতে এই বিশ্রামের কথা জানিয়েছেন ক্রিস্টফ গালতিয়ের। তবে পিএসজিতে এই আর্জেন্টাইন তারকা যোগ দিতেই ছুটি কাটাতে যুক্তরাষ্ট্র গেছেন কিলিয়ান এমবাপ্পে।

এমবাপ্পের ছুটির বিষয়ে তিনি বলেন, এমবাপ্পে বিশ্বকাপের পর দ্রুতই যোগ দেয় ক্লাবে। যে কারণে ফিট হতে খুব বেশি সময় লাগেনি তার। কিলিয়ানের উপস্থিতি ক্লাবের জন্য অনেক বড় একটা বিষয়। বিশ্বকাপেও এই তারকার ওপর বেশ ধকল যায়। তাই নিজেকে চাঙ্গা করতে ব্রেক দেয়া হয়েছে তাকে। আশা করছি সকল ক্লান্তি ঝেড়ে ফেলে আবারও খেলায় ফিরবে এমবাপ্পে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply