রিকশাচালক হত্যা মামলায় পাবনায় যুবলীগ নেতাসহ গ্রেফতার ২

|

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীতে রিকশাচালক মামুন হোসেনকে গুলি করে হত্যা মামলার প্রধান আসামিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃত মামলার প্রধান আসামি কামাল উদ্দিন (৪৮) পৌরসভার এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং একই ওয়ার্ডের যুবলীগের সভাপতি। গ্রেফতারকৃত অপর জন হলেন হৃদয় হোসেন। তিনি কামাল উদ্দিনের ভাতিজা এবং একই মহল্লার জামাল উদ্দিনের ছেলে।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় র‍্যাব। বলা হয়, শুক্রবার ভোরে ঈশ্বরদীর শৈলপাড়া বারো কোয়ার্টার এলাকায় বসতবাড়ি থেকে কামাল উদ্দিন ও হৃদয় হোসেনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

এর আগে, গত বুধবার রাতে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির জেরে রিকশাচালক মামুন হোসেনকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় আহত রকি ও সুমন নামের আরও দু’জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরে নিহত মামুনের মা লিপি আক্তার বাদী হয়ে বৃহস্পতিবার মধ্যরাতে চারজনকে নামীয় ও আরও ৩/৪ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে মামলা করেন। তাদের মধ্যে ১ নম্বর আসামি হলেন কামাল উদ্দিন এবং হৃদয় হোসেন তিন নম্বর আসামি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply