বিপিএল বিতর্ক: সাকিবকে সিইও’র দায়িত্ব নেয়ার আহ্বান গভর্নিং কমিটির

|

বিপিএল গভর্নিং বডির কর্তারা।

এবার সাকিব আল হাসানের কোর্টেই বল ঠেলে দিলো বিপিএল গভর্নিং কমিটি। সাকিবকে সিইও হওয়ার আহবান জানিয়েছেন গর্ভনিং কমিটির চেয়ারম্যান শেখ সোহেল। প্রিমিয়ার ডিভিশন মিস দিলেও বিপিএল মিস দেন না সাকিব- এমন মন্তব্যও করেছেন ইসমাইল হায়দার মল্লিক।

বিপিএল শুরুর আগে সাকিব আল হাসানের বিস্ফোরক মন্তব্য বিপিএল শুরুর পরও আলোচনার কেন্দ্রবিন্দুতে। বিপিএলের নানা অব্যবস্থাপনায় সাকিবের করা এমন মন্তব্যে একমত পোষণ করেছিলেন মাশরাফী বিন মোর্ত্তজাও।

তবে এবার, সাকিবের মন্তব্যের পর এবার তার দিকেই বল ঠেলে দিলেন বিপিএল গভর্নিং কমিটির চেয়ারম্যান। কিছুটা ভিন্নভাষায়ই সাকিবকে বললেন সিইও এর দায়িত্ব নিতে।

বিপিএল গভর্নিং কমিটির চেয়ারম্যান শেখ সোহেল বলেন, সাকিব যে আগ্রহ প্রকাশ করেছে তার এ আগ্রহকে গভর্নিং বডির পক্ষ থেকে আমরা অবশ্যই স্বাগত জানাই। সাকিব যদি চায় আগামী বছর থেকেই সিইও এর দায়িত্ব পালন করুক।

তবে, বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক ততোটা নমনীয় ছিলেন না। এতো সমালোচনা করা বিপিএলের ম্যাচ বাদ দেন না সাকিব আল হাসান এমন মন্তব্য করেছেন তিনি।

বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক বলেন, ও বলতেছে যে প্রিমিয়ার ডিভিশনের চেয়েও বিপিএল খারাপ; কিন্তু সাকিব তো প্রিমিয়ার ডিভিশনের অনেক ম্যাচ মিস দেয়, কিন্তু এত সমালোচনা করা বিপিএলের ম্যাচতো মিস দেয় না।

বিপিএলের মতো বড় আসর সীমাবদ্ধতার অজুহাতে বারবার টেনে আনা হয়েছে দেশিয় অর্থনৈতিক অবস্থার কথা।

বিসিবি’র সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন- আইন, সীমাবদ্ধতাসহ সবকিছু মেনে যদি আমরা একটা সাসটেইনেবল টুর্নামেন্ট আয়োজন করতে পারি তাহলে সেটাই আমাদের সাফল্য।

সেই সাথে স্বল্প সময়ে একরকম হাত বা বেধে টুর্নামেন্ট আয়োজন করতে নামিয়ে দেয়া হয় বলেও জানিয়েছে বিপিএল গভর্নিং কমিটি। ডিআরএসের মত প্রযুক্তি আনতে টাকা সমস্যা না বলেও জানান তারা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply