সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ৫

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। নিহতরা হলেন- কানাই হালদার (২৮) ও হামিদুল ইসলাম (৩০)।

জানা গেছে, শনিবার (৭ জানুয়ারি) ভোরে বাসের ধাক্কায় ভ্যান গাড়িতে থাকা মাছ ব্যবসায়ী কানাই হালদার নিহত হন। এ সময় ভ্যানে থাকা ৪ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। পরে রামপ্রসাদ হালদার ও পরি হালদারের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের বগুড়ায় পাঠানো হয়।

এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, শনিবার সকালে রায়গঞ্জ থেকে ভ্যান গাড়িতে চড়ে শহরের শহরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে শহরের নিউ মার্কেটের সামনে পৌঁছালে দ্রুতগামী একটি বাস পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কানাই হালদারের মৃত্যু হয়।

অপরদিকে, শুক্রবার (৬ জানুয়ারি) রাতে জেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ি চেক পোস্টের পূর্ব পাশে অজ্ঞাত ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী হামিদুল ইসলাম (৩০) নিহত হন। এ সময় আজাহার আলী (২৮) নামে অপর আরোহী আহত হন।

আহত আজাহার আলী জানান, তারা দুইজনেই রেলওয়ে ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত। ওই দিন মুলিবাড়ি থেকে যমুনা সেতুর পূর্বপাড় যাওয়ার পথে একটি ট্রাক পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে হামিদুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। হামিদুলের বাড়ি গাইবান্ধা জেলায়।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply