গাজীপুরে তালাবদ্ধ ঘরে মা ও শিশুপুত্রের মরদেহ উদ্ধার

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে মা ও ছয় বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন রুবিনা (২২) ও তার ছয় বছর বয়সী ছেলে জিহাদ। রুবিনা মুন্সীগঞ্জের বিক্রমপুর থানার ঝুমন মিয়ার স্ত্রী।

শনিবার (৭ ডিসেম্বর) বিকেলে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের এসিআই গেইটের পেছনের নিজ বাড়ি থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। রুবিনার বাবা সিরাজ মিয়া জানান, পাঁচ বছর আগে ঝুমন ও রুবিনার বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা এক সাথে রুবিনার নিজ বাড়িতে বসবাস করছিল।

গত চারদিন আগে থেকে হঠাৎ রুবিনা ও তার ছেলে নিখোঁজ হয়। তাদের ঘরও তালাবদ্ধ ছিল। শনিবার বিকেলে নিহতের বোন সেলিনা ওই তালাবদ্ধ ঘরের তালা ভেঙে মা ও ছেলের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এরই মধ্যে নিহতের স্বামী ঝুমন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এ নিয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ২-৩ দিন আগে তাদের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে তাদের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। কী কারণে তাদের মৃত্যু হয়েছে সেটি ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply