বিমানের পাদদেশ থেকে দুই তরুণের দগ্ধ ও হিমায়িত মরদেহ উদ্ধার

|

কলম্বিয়ায় একটি বিমানের পাদদেশের আন্ডারক্যারেজ থেকে উদ্ধার করা হয়েছে দুই তরুণের মরদেহ। তাদের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। ধারণা করা হচ্ছে, বিমানের ওই অংশে লুকিয়ে ছিলেন দুই তরুণ। সেখানেই ঠান্ডায় জমে মৃত্যু হয় তাদের। খবর আল জাজিরার।

শনিবার (৭ জানুয়ারি) এ তথ্য জানায় কলম্বিয়ার এভিয়ানকা বিমান সংস্থার কর্তৃপক্ষ। এক বিবৃতিতে জানানো হয়, শুক্রবার এভিয়ানকার একটি বিমান রাজধানী বোগোতা বিমানবন্দরে অবতরণ করে। এ সময় বিমানের আন্ডারক্যারেজে দুটি মরদেহ শনাক্ত করা হয়। তাদের বয়স ১৫ বছর থেকে ২০ বছরের মধ্যে।

কর্তৃপক্ষ জানায়, ওই বিমানটি শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যায় চিলির সান্তিয়াগো থেকে বোগোতা বিমানবন্দরে পৌঁছায়। সেখানে পৌঁছানোর পর এয়ারলাইন্সটির কর্মীরা উড়োজাহাজের নিচে দুজনের মরদেহ দেখতে পান।

কর্তৃপক্ষ জানায়, দেহাবশেষ দুটি ঠান্ডায় জমে গিয়েছিল এবং একটি মরদেহ আংশিকভাবে পুড়ে গিয়েছিল। ধারণা করা হচ্ছে, বিমানটি উড্ডয়নের সময় ওই দুই তরুণ বিমানের তলার দিকের কাঠামোটিতে লুকিয়ে ছিলেন। তাদের সাথে কোনো কাগজপত্র পাওয়া যায়নি। তবে তারা আফ্রিকান বংশোদ্ভূত বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে এরই মধ্যে তদন্ত শুরু করেছে কর্তৃপক্ষ। মরদেহ দুটির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। একই সাথে বিমান কর্তৃপক্ষের চোখ এড়িয়ে কীভাবে তারা আন্ডারক্যারেজে পৌঁছালেন সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply