দুই আসনেই হিরো আলমের মনোনয়নপত্র বাতিল

|

বগুড়ার দুটি আসনেই মনোনয়নপত্র বাতিল হয়েছে আলোচিত ইউটিউবার অভিনেতা আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তিনি।

গত সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে প্রার্থী হয়েছিলেন হিরো আলম। এবার উপ-নির্বাচনে আলম প্রার্থী হতে মনোনয়ন জমা দেন বগুড়ার শূন্য হওয়া বগুড়া-৪ ও ৬ দুটি আসনেই। তবে যাচাই বাছাইয়ের ধাপে রোববার তার দুই আসনের মনোনয়ন বাতিল হয়েছে।

মনোনয়নপত্রের সঙ্গে ১ শতাংশ ভোটারের সাক্ষরসহ যে তালিকা দাখিল করেন আলম, তাতে অসঙ্গতি থাকায় তার মনোনয়ন বাতিল হয়েছে বলে জানা গেছে। উল্লেখ্য, ২০১৮ সালের নির্বাচনে পরবর্তীতে প্রার্থিতা ফিরে পেলেও, শুরুতে একই কারণে তার মনোনয়নপত্র বাতিল হয়েছিল।

মনোনয়ন বাতিল হলেও আশা ছাড়েননি হিরো আলম। যেতে চান আপিল পর্যন্ত। সেখান থেকে প্রার্থিতা ফিরে পাবেন, এমন এমনটাই প্রত্যাশা তার। তিনি বলেন, আমিতো আগের বার একই ভুল করেছিলাম কিন্তু এবারও সেই ভুল করার কথা না। এটা কোনো ষড়যন্ত্র থাকতে পারে। যেহেতু সুযোগ আছে আমি নির্বাচন কমিশনে আপিল করবো।

হিরো আলম এক সময় ডিশ সংযোগের ব্যবসা ও সিডি বিক্রি করতেন। ২০০৮ সালে তিনি মডেলিং পেশায় নিয়োজিত হন। এরপর নিজের অভিনয় ও মিউজিক ভিডিও গান রেকর্ড করে ডিশে প্রচার করতে থাকেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply