মুন্সিগঞ্জে পরিত্যক্ত পুকুর থেকে মাদক মামলার আসামির মরদেহ উদ্ধার

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরে পরিত্যক্ত পুকুর থেকে অন্তর নামের এক মাদক মামলার আসামির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত অন্তর পঞ্চসার ইউনিয়নের বনিক্যপাড়া এলাকার মো. সোহেল মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর ২টার দিকে তেলিরবলের এলাকা থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়। পরিবারের দাবি, পুলিশের ধাওয়া খেয়ে পুকুরে ঝাঁপিয়ে পড়ায় মৃত্যু হয়েছে অন্তরের। অন্যদিকে, পুলিশ বলছে, রাতে ওই স্থানে কোনো অভিযান পরিচালনা করা হয়নি।

নিহতের পরিবার জানায়, সোমবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয় অন্তর। এরপর রাতে আর বাড়িতে ফেরেনি সে। পরে স্থানীয়দের কাছে খবর পায় রাতে পুলিশের ধাওয়া খেয়ে পুকুরে ঝাঁপ দিয়েছিল অন্তর। এরপর আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে ওই পুকুরে অন্তরের ভাসমান মরদেহ দেখতে পাওয়া যায়।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুজ্জামান জানান, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক, মারামারিসহ একাধিক মামলা রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রাতে ওই স্থানে কোনো অভিযান পরিচালনা করেনি। কীভাবে অন্তরের মৃত্যু হলো এবং এর সাথে কারা জড়িত তা নিয়ে তদন্ত করছে পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply