পেশোয়ারের সারবান্দ থানায় সন্ত্রাসী হামলায় নিহত ৩

|

দ্য ডন থেকে নেয়া ছবি।

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের পেশোয়ারের একটি পুলিশ স্টেশনে সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে এক কর্মকর্তাসহ অন্তত তিনজন পুলিশ নিহত হয়েছেন। নিহতদের মরদেহ একটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। খবর জিও নিউজের

শনিবার (১৪ জানুয়ারি) খাইবার পাখতুনখোয়ার পুলিশ সুপারিটেনডেন্ট কাশিফ আফতাব আব্বাসি জানিয়েছেন, থার্মাল গগলস পরা স্নাইপাররা আক্রমণ শুরু করে। পরে কয়েকদফা গ্রেনেড হামলা চালানো হয়। এ সময় সন্ত্রাসীদের সাথে পুলিশের গুলি বিনিময়ও হয়েছে, বলে জানান তিনি।

খাইবার পাখতুনখোয়া পুলিশের মুখপাত্র জানিয়েছেন, হামলার পর পুরো এলাকাটি ঘিরে রাখা হয়েছে। হামলাকারী সন্ত্রাসীরা পালিয়ে গেছে। এখন পর্যন্ত কোনো হামলাকারীকে গ্রেফতার বা হত্যার খবর পাওয়া যায়নি।

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পেশোয়ারের উপশহর এলাকার সারবান্দ থানায় হাতবোমা দিয়ে হামলা চালায় সন্ত্রাসীরা। এ হামলায় সেখানে দায়িত্বরত উপ-পুলিশ সুপার বাদাবের সরদার হোসেন ও তার দুই প্রহরী ইরশাদ ও জেহানজেব নিহত হন। 

পাকিস্তানের এসএসপি অপারেশনস বলছে, সন্ত্রাসীরা থানার তিন দিক থেকে গুলি চালিয়ে হামলা শুরু করে। এ হামলায় অন্তত ৬-৮ জন সন্ত্রাসী জড়িত ছিল বলে ধারণা করা হচ্ছে। আর, হামলার সময় থানায় অন্তত ১২ থেকে ১৪ জন পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। সন্ত্রাসীদের ছোড়া চারটি গ্রেনেড নিষ্ক্রিয় করা হয়েছে এবং একটি বিস্ফোরিত হয়েছে বলেও জানিয়েছে সংস্থাটি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply