সরিষা ফুল দেখানোর কথা বলে শিশু ধর্ষণের চেষ্টা, আটক অভিযুক্ত

|

স্টাফ করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জের শিবালয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুর রাজ্জাক শেখ (৪৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার বড় আনুলিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। রাজ্জাক শেখ শিবালয় মডেল ইউনিয়নের বড় আনুলিয়া গ্রামের অন্তস শেখের ছেলে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেছে অভিযুক্ত। বিষয়টি নিশ্চিত করেছেন শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নুরে আলম।

শিশুটির মা জানান, শনিবার বিকালে তার মেয়েকে প্রতিবেশী রাজ্জাক শেখ সরিষা ফুল দেখানোর কথা বলে ফসলের মাঠে নিয়ে যায়। এ সময় ধান ক্ষেতে পানি দেয়ার সেচ মেশিন ঘরের আড়ালে নিয়ে গিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়। পরে শিশুটির চিৎকারে রাজ্জাক শিশুটিকে ছেড়ে দেয়। বাড়ি গিয়ে পরে বিষয়টি মেয়ে সবার কাছে খুলে বলে। এর আগেও অভিযুক্ত রাজ্জাক এলাকায় এরকম একাধিক ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন শিশুটির মা। তিনি তার শিশু কন্যার সাথে ঘটে যাওয়া ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নুরে আলম জানান, শনিবার এ ঘটনা ঘটলেও তাদের কাছে খবর আসে সোমবার। বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই এলাকায় পুলিশ পাঠানো হয়। ইতোমধ্যেই অভিযুক্ত রাজ্জাককে আটক করা হয়েছে। রাজ্জাক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ চেষ্টার বিষয়টি স্বীকার করেছে।ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply