চিলাহাটিতে দুই ইঞ্জিনের মুখোমুখি সংঘর্ষে আহত ১০

|

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, নীলফামারী

মিতালি এক্সপ্রেস ট্রেনের বাংলাদেশি ইঞ্জিনের সাথে রূপসা ট্রেনের মুখোমুখি সংঘর্ষে দুই ট্রেনের ইঞ্জিন চালকসহ ১০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে নীলফামারীর চিলাহাটি রেলস্টেশনের ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। তবে এতে কোনো যাত্রী হতাহত না হলেও ক্ষতিগ্রস্ত হয়েছে দুই ট্রেনের ইঞ্জিন।

স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ৮টায় খুলনাগামী রূপসা এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটি রেলক্রসিং অতিক্রম করার সময় দাঁড়িয়ে থাকা মিতালি এক্সপ্রেস ট্রেনের বাংলাদেশি ইঞ্জিনকে ধাক্কা দেয়। এতে কোনো ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত হয়নি।

এলাকাবাসী সাঈয়েদুল ইসলাম বলেন, আমরা হঠাৎ করে ৮টা ৪০ মিনিটে রেলস্টেশনের আউট সিগন্যালের কাছে একটা বিকট শব্দ শুনতে পাই। দ্রুত আমরা সেখানে গিয়ে দেখি, মিতালির বাংলাদেশি ইঞ্জিনের সাথে রূপসা ট্রেনের সংঘর্ষ হয়েছে। ঘটনার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না রেলক্রসিংয়ের দায়িত্বে থাকা টুটুল চন্দ্র সরকারকে।

চিলাহাটি রেলস্টেশনের মাস্টার নাজনীন পারভীন বলেন, আমার সহকারী টুটুল চন্দ্র সরকার ওই সময় কর্তব্যরত ছিলেন। আমি পরবর্তীতে জানতে পারি, লাইন ক্লিয়ারেন্স এর জটিলতা থাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply