এক মাস পেরিয়ে গেছে, আমরা বিশ্বচ্যাম্পিয়ন: মেসি

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ জয়ের এক মাস পেরুতেই কাতারে পা রাখলেন লিওনেল মেসি। জাতীয় দল কিংবা কোনো ক্লাব ফুটবল ম্যাচ নয়, পিএসজির হয়ে একদিনের অনুশীলনের জন্য মরুর বুকে পা রাখেন এই স্টাইকার।

দোহায় নেমেই হয়তো স্মৃতিকাতরতা পেয়ে বসেছে মেসিকে। আর সেটি যদি না-ও হয়ে থাকে, বিশ্বকাপ জয়ের এক মাস পূর্তিই আবেগাপ্লুত করে তোলার জন্য যথেষ্ট। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে মেসির করা পোস্টে উঠে এসেছে আবেগময়ী কথা। ইন্সটাগ্রাম বার্তায় লিখেন, এক মাস পেরিয়ে গেছে, আমরা বিশ্ব চ্যাম্পিয়ন!

মেসি লিখেন, জীবনের সবচেয়ে সুন্দরতম মাসগুলোর একটি পার করলাম। আমার এখনও বিশ্বাস হচ্ছে না। যে বিশ্বকাপটা আমরা খুব করে চেয়েছিলাম, সেটি হাতে তোলার পর কী চমৎকার সময়ই না কেটেছে। এটি ঠিক, চ্যাম্পিয়ন হওয়াতেই সবকিছু সুন্দর লাগছে। তবে এর আগেও কী দারুণ একটি মাসই না কাটিয়েছি। কত সব চমৎকার স্মৃতি জমা হয়েছে। সতীর্থদের সঙ্গে কাটানো দিনগুলো, একসঙ্গে কাটানো মুহূর্তগুলো, কথা বলা, ট্রেনিং সেশন, যা কিছু উল্টাপাল্টা, সবই মিস করছি।

ছবি: সংগৃহীত

মেসি আরও লিখেন, সবার কারণে আমার পরিবার প্রতিটি দিন যে অবিস্মরণীয় অভিজ্ঞতা উপভোগ করেছে, সেটিও কী দারুণ ব্যাপার ছিল। ম্যাচ খেলতে নামা, মাঠে এবং আর্জেন্টিনায় মানুষের উন্মাদনা দেখতে পারাটাও কত চমৎকারই না ছিল। স্রষ্টাকে ধন্যবাদ। আমি বলেছিলাম, জানতাম তিনি আমাকে ট্রফিটা দেবেন। তবে অর্জনের পরের সময়টা কেমন হবে, সেটা আমি কল্পনা করতে পারিনি। আমি ভুল ছিলাম না। কারণ, জয়োৎসবে মানুষের এত উন্মাদনা আমি কখনোই কল্পনা করিনি।

ছবি: সংগৃহীত


সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে মাঠে নামবেন মেসিরা। প্রতিপক্ষ তারই চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোর নেতৃত্বাধীন অলস্টার। রিয়াদে যাওয়ার আগে এক দিনের বিশ্রাম কাতারের দোহায় অনুশীলন করে নিজেদের ঝালিয়ে নেন মেসিরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply