হাল্যান্ডে মুগ্ধ আলভারেজ

|

হুলিয়ান আলভারেজ ও আর্লিং হলান্ড। ছবি : সংগৃহীত

চলতি মৌসুমে ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছেন দারুণ ছন্দে থাকা দুই তরুণ আর্লিং হাল্যান্ড ও হুলিয়ান আলভারেজ। দুজনেই খেলেন একই ধরনের পজিশনে। তবে বিশ্বকাপ জয়ী আলভারেজ মুগ্ধতা প্রকাশ করেছেন নিজের ক্লাব সতীর্থ হাল্যান্ডকে নিয়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলভারেজ বলেন, অসাধারণ খেলোয়াড় হওয়ার পাশাপাশি হাল্যান্ড দারুণ একজন মানুষ। সে সব সময় আমাকে সাহায্য করার চেষ্টা করে। খেলোয়াড় হিসেবে সে কতটা ভালো, তা গোল করার মধ্য দিয়ে দেখিয়েছে। শুধু ম্যান সিটিতে নয়, বরং নিজের সাবেক ক্লাবেও সে এটি করে দেখিয়েছে।

অবিশ্বাস্য ছন্দে থাকা হাল্যান্ড এ মৌসুমে একের পর এক ম্যাচে গোল করে ইতোমধ্যে ভেঙে দিয়েছেন অনেকগুলো রেকর্ড। তার সঙ্গে আলোচনায় আছেন ম্যান সিটির আরেক তরুণ হুলিয়ান আলভারেজও। এদের নিয়ে ভবিষ্যতের স্বপ্ন দেখছে ক্লাবটি।

ম্যান সিটির অফিশিয়াল ওয়েবসাইটে দেয়া ওই সাক্ষাতকারে ২২ বছর বয়সী আলভারেজ আরও বলেন, হাল্যান্ডের যে বিষয়টি আমাকে বিস্মিত করে, সেটি হলো তার মানসিকতা। প্রতিদিন সে আরও আরও চায়। উচ্চতার কারণে সে শক্তিশালী, দ্রুতগতি সম্পন্ন, বুদ্ধিমান এবং গোলমুখে নিঁখুত। দলের জন্য সে ফল নির্ধারণ করে দিতে পারে। তাই আমি প্রতিদিন তার কাছ থেকে শিখি।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply