শীর্ষস্থান ধরে রাখার লক্ষ্যে রাতে লিপজিগের মুখোমুখি হচ্ছে বায়ার্ন

|

ছবি: সংগৃহীত

বুন্দেসলিগায় শীর্ষস্থান ধরে রাখার মিশনে রাতে আর বি লিপজিগের মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ। বিশ্বকাপ বিরতির পর প্রথমবারের মতো মাঠে নামছে বাভারিয়ানরা। অন্যদিকে, আর বি লিপজিগ জয়ের ধারা অব্যাহত রেখে বায়ার্নের সাথে পয়েন্ট ব্যবধান কমানোর লক্ষ্যে মাঠে নামবে।

লিপজিগের ঘরের মাঠ রেড বুল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় শুক্রবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ১ টা ৩০মিনিটে। ঘরের মাঠে অপ্রতিরোধ্যে আর বি লিপজিগ শেষ ১২ ম্যাচে হারের মুখ দেখেনি। অন্যদিকে, একাধিক চোটে জর্জরিত বায়ার্ন মিউনিখ। অধিনায়ক ম্যানুয়েক ন্যয়ার ছিটকে গেছেন পুরো মৌসুম থেকে। এছাড়াও লুকাস হার্নান্দেজ ও সাদিও মানেও এই ম্যাচে খেলতে পারছেন না।

অন্যদিকে, লিপজিগ দলেও রয়েছে দুশ্চিন্তার ভাজ। চোটের কারণে খেলতে পারছেন না দলটির সেরা স্ট্রাইকার এনকুনকু। তবে, ফর্সবার্গ, ড্যানি ওলমো ও সিলভাদের নিয়ে দারুণ ছন্দে রয়েছে দলটি। পিছিয়ে নেই বায়ার্ন মিউনিখও। সানে, ন্যাব্রি ও জামাল মুসিয়ালা যেকোনো দলের জন্য হুমকিস্বরূপ।

১৫ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে বাভারিয়ানরা। সমান সংখ্যক ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৩য় স্থানে রয়েছে আর বি লিপজিগ।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply