সাতক্ষীরায় বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে অন্তঃসত্ত্বা প্রেমিকার অনশন

|

রাসেল বাদশা (২২)।

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার তালায় বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে প্রেমিক রাসেল বাদশা (২২) এর বাড়িতে অনশনে বসেছেন তার অন্তঃসত্ত্বা প্রেমিকা (১৬)। এ নিয়ে ওই এলাকায় সৃষ্টি হয়েছে চাঞ্চল্যের।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাসেল বাদশার বাড়িতে এক কিশোরী বিয়ের দাবিতে অনশন করছেন। রাসেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে অনশনে বসা কিশোরীকে তার বাড়িতে পাঠানো চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন বলে জানা গেছে। অভিযুক্ত প্রেমিক রাসেল বাদশা মাগুরা ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক।

অনশনরত ওই কিশোরী বলেন, এক বছর আগে রাসেল বাদশার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বর্তমানে তার দুই মাসের সন্তান আমার গর্ভে। আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে এখন আর বিয়ে করছে না। আমার দাবি- বিয়ের বিষয়টির সুরাহা করতে হবে। তা না করা পর্যন্ত আমি এখান থেকে যাবো না।

এ বিষয়ে রাসেল বাদশার সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও কথা বলা সম্ভব হয়নি। তবে তার বাবা ইউপি সদস্য মইনুল ইসলাম জানান, আপনার যেটা খুশি লেখেন। আমি এ বিষয়ে কিছু বলতে চাই না।

তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply