প্রীতি ম্যাচে পরা মেসির জার্সি নিলামে, মূল্য ২৯ লাখ টাকা!

|

ছবি: সংগৃহীত

সৌদি আরবে মেসি-রোনালদোর সম্ভাব্য শেষ লড়াইটা দেখে ফেলেছে ফুটবল বিশ্ব। রিয়াদে অনুষ্ঠিত সেই প্রীতি ম্যাচে মেসির পরিহিত জার্সিটির নিলামে দাম উঠেছে প্রায় ২৫ হাজার ইউরো বা, ২৭ হাজার মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যেটি প্রায় ২৯ লাখ টাকা। স্প্যানিশ গণমাধ্যম মার্কা তথ্যটি জানিয়েছে।

পিএসজি সাধারণত তাদের বিভিন্ন ম্যাচে খেলোয়াড়দের ব্যবহৃত জার্সি নিলামে তোলে। সম্প্রতি সৌদি আরবে একটি প্রীতি ম্যাচে রিয়াদ অলস্টার একাদশের বিরুদ্ধে খেলে পিএসজি। এতে মুখোমুখি হন সময়ের সেরা দুই ফুটবল তারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যাচটিতে পিএসজি খেলোয়াড়দের পরিহিত জার্সি নিলামে তোলা হয়েছে। পিএসজির ওয়েবসাইটে এই নিলামে সমর্থকরা সরাসরি অংশ নিতে পারছেন জার্সি কেনার জন্য। এরইমধ্যে মেসির জার্সি পেতে হুমড়ি খেয়ে পড়েছে ভক্তরা।

https://www.instagram.com/reel/CnnC1ojs0UU/?utm_source=ig_web_copy_link

সব জার্সির নিলাম শুরু হয় ভিত্তিমূল্য ৮৯ ইউরো বা, ৯৬.২ মার্কিন ডলার থেকে। মেসির জার্সি সেই ৮৯ ইউরো থেকে গিয়ে পৌঁছেছে ২৫ হাজার ইউরোতে। পিএসজির এই নিলাম চলবে আরও ৮দিন। এর আগে, চীনের এক ভক্ত নিলাম থেকে মেসির জার্সি কিনেছিলেন ৪৭ হাজার ৩০০ মার্কিন ডলার দিয়ে; যে অঙ্কটা এখনও রেকর্ড। একে তো আর্জেন্টাইন সুপারস্টারের ব্যবহৃত কস্টিউম, তার ওপর রোনালদো-মেসি মহারথের সাক্ষী এই জার্সি। চীনের ভক্তের সেই রেকর্ড যদি এবার ভেঙে যায়, তবে হয়তো খুব একটা অবাক হবে না অনেকেই।

আরও পড়ুন: অদম্য আর্সেনালের মুখোমুখি ছন্দে ফেরা ম্যানইউ

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply