দেশে হিন্দি ছবি আমদানি করতে হলে ভারতে আমাদের ছবি মুক্তি দিতে হবে: জায়েদ খান

|

দেশে হিন্দি ছবি আমদানি করলে ভারতে আমাদের দেশীয় সংস্কৃতির ছবি মুক্তি দিতে হবে। নতুবা আমি কোনোভাবেই হিন্দি ছবি আনার পক্ষে নই। এমনটাই মন্তব্য করলেন ঢাকাই চলচ্চিত্রের নায়ক জায়েদ খান।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) যমুনা নিউজের সাথে এক ফোনালাপে এমন মন্তব্য করেন তিনি। বলেন, আমি শুরু থেকেই হিন্দি ছবি আনার বিরোধিতা করে এসেছি এখনও করবো।

জায়েদ বলেন, হল বাঁচাতে হলে আমাদের ভালো কন্টেন্ট নির্মাণ করতে হবে। তাহলে আমাদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রি বাঁচবে। হিন্দি ছবি মুক্তি দিলে আমাদের দেশীয় সংস্কৃতি ধ্বংস হয়ে যাবে।

এর আগে শিল্পী সমিতির পক্ষ থেকে ১০ শতাংশ লভ্যাংশের বিনিময়ে হিন্দি ছবি আমদানির পক্ষে তার অবস্থান জানান নিপুণ আক্তার। এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, নিপুণ এমন কথা বলার কে? তিনি এখনও সাধারণ সম্পাদক নন। বিষয়টি এখনও আদালতে বিচারাধীন রয়েছে। তিনি অবৈধভাবে সাধারণ সম্পাদক হয়ে আছেন।

তিনি আরও বলেন, উনি (নিপুণ) এমন কথা বললেন কার সাথে আলোচনা করে বললেন? এমন সিদ্ধান্ত উনি একা নিতে পারেন না। এ বিষয়ে কার্যপরিষদের মিটিং ডেকে আলোচনা করার প্রয়োজন ছিল, যা তিনি করেননি। তিনি কারও সাথেই আলোচনা করেননি।

এর আগে শিল্পী সমিতির পক্ষ থেকে নিপুণ আক্তার জানিয়েছিলেন, হিন্দি ছবি রিলিজের পর যে লাভ হবে তার ১০ শতাংশ শিল্পী সমিতিকে দিতে হবে। তবেই তিনি হিন্দি ছবি এদেশে আমদানির পক্ষে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply