হাউজিং ব্যবসা নিয়ে দু’গ্রুপের টেটা যুদ্ধ, পুলিশসহ আহত ১০

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে বালুরচর ইউনিয়নে হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন এক পুলিশ সদস্যসহ দু’গ্রুপের ১০ জন। তাদেরকে স্থানীয় বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়।

সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত দফায় দফায় খাসকান্দি-বেগম বাজার এলাকায় সংঘর্ষের এমন ঘটনা ঘটে। এ সময় ভাঙচুর চালানো হয় ৩টি মোটরসাইকেলসহ একটি গাড়ি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে নুজহা সিটির আলী ইসলাম ও দক্ষিণা গ্রিন সিটি সুমন মিয়া গ্রুপের লোকজনের মধ্যে দ্বন্দ্ব চলছিল। সোমবার সকালে খাসকান্দি এলাকায় দক্ষিণা গ্রিন সিটির একটি স্থাপনা ভেকু দিয়ে ভেঙে ফেলে নুজহা সিটির আলী ইসলাম গ্রুপ। এ নিয়ে দু’গ্রুপের মধ্যে উত্তেজনা তৈরি হয়।

বেলা ১১টার দিকে বালুরচর ইউনিয়নের বেগমবাজার এলাকায় শত শত টেটাসহ দেশীয় অস্ত্র নিয়ে দু’গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তবে পুলিশের উপস্থিতেই ভাঙচুর চালানো হয় কয়েকটি ঘরবাড়ি, ৩টি মোটরসাইকেলসহ পুলিশের একটি পিকআপ। সংঘর্ষে পুলিশ সদস্যসহ দু’গ্রুপের ১০ জন আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ সদস্য উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। জব্দ করা হয় কয়েক শতাধিক টেটা।

এ বিষয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম মিজানুর হক জানান, হাউজিং ব্যবসাকে ঘিরে দু’পক্ষ সংঘর্ষে জড়ানোর খবর পেয়ে ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শতাধিক টেটা জব্দ করা হয়। এ বিষয়ে আইনি পদক্ষেপ চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply