চুরি করে টিসিবির খাদ্যপণ্য বিক্রি, গ্রেফতার ৪

|

রূপগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চুরি করে বিক্রি করার সময় দরিদ্র মানুষের জন্য সরকারিভাবে বরাদ্দকৃত টিসিবির পণ্য তেল, চিনি ও ডালভর্তি ট্রাক আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার শিমুলিয়া এলাকার মিয়াজ উদ্দিনের ছেলে ইমরান, সোলাইমানের ছেলে হাবিবুর, মুদির দোকানদার পিতলগঞ্জ এলাকার ছমির উদ্দিনের ছেলে সাইফুল ও ট্রাক চালক আহাম্মদ মিয়া।

রূপগঞ্জের ভোলাবো পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, দীর্ঘ দিন ধরে একটি চক্র উপজেলার বিভিন্ন এলাকায় টিসিবির এসব খাদ্য সামগ্রী চুরি করে বিক্রি করে আসছিল। বুধবার রাতে চক্রটি নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার একটি গোডাউন থেকে সরকারি টিসিবি পণ্য ডাল, চিনি ও তেল বোঝাই একটি ট্রাক কাঞ্চন বাজারে গিয়ে মুদির দোকানি সাইফুল ইসলামের দোকানে মালামাল নামাতে শুরু করে। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে সেখান থেকে ২৭ বস্তা চিনি, ১৩৮ বস্তা ডাল ও ১৫৩ কার্টুন সয়াবিন তেল জব্দ করে। এ সময় জব্দ করা হয় মালামাল বোঝাই করা ট্রাকটিও।

তিনি বলেন, গ্রেফতারকৃত হাবিবুর ও ইমরান প্রাথমিকভাবে চুরি করে পণ্য বিক্রির কথা স্বীকার করেছেন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply