মণিরামপুরে শাবিপ্রবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

|

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) গণিত বিভাগের শিক্ষার্থী মিনহাজুল আবেদীন।

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরের মণিরামপুর উপজেলায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থী মিনহাজুল আবেদীনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মিনহাজুল আবেদীন সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) গণিত বিভাগের ছাত্র ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয়ের রোবোটিকস বিষয়ক সংগঠন ‘রোবোআড্ডা’র প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন বলেও জানা গেছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) পরিবারের সদস্যরা মিনহাজের শোয়ার ঘর থেকে তার মরদেহ উদ্ধার করেন। মিনহাজুল ঘরের ফ্যানের সাথে মাফলার জড়িয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি তার স্বজনদের। খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে মিনহাজুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ প্রসঙ্গে খেদাপাড়া ক্যাম্প পুলিশের এসআই সমেন বিশ্বাস বলেন, তার পরিবার জানিয়েছে ১৫-১৬ দিন আগে তিনি বিশ্ববিদ্যালয় থেকে মণিরামপুরে তার গ্রামের বাড়িতে আসেন। মিনহাজুলের আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি। তার পরিবারের সদস্যরা আমাদের জানিয়েছেন, অত্যন্ত মেধাবী মিনহাজ রোবট নিয়ে কাজ করতে গিয়েই মানসিক রোগী হয়ে গেছেন। এর আগেও তিনি একাধিকবার আত্মহত্যার কথা বলেছিলেন। এ নিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা তার বাবা-মাকে সতর্কও করেছিলেন বলে জানিয়েছে তার পরিবার।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply