ব্রাহ্মণবাড়িয়ায় ধরা পড়ল ইয়াবা ‘হোম ডেলিভারি ম্যান’

|

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

একটি ব্যাটারিচালিত অটোরিকশায় নানা সামগ্রী বোঝাই করে ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন এলাকায় ফেরি করেন আল-আমিন। সেমাই, নুডলস, আমের জুস, লবণ, সাবান, টুথপেস্টসহ প্রায় ২০ ধরনের পণ্য রিকশায় নিয়ে ঘোরেন তিনি। তবে এটি তার মূল ব্যবসা নয়। ভেজাল পণ্যের আড়ালে ইয়াবা হোম ডেলিভারির কাজ করেন তিনি।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়ার ঈদগাহ মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা। তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও অটোরিকশা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জেলা শহরের কাজী পাড়া এলাকার প্রয়াত আব্দুল হামিদ মিয়ার ছেলে আল-আমিন, আশুগঞ্জ তালশহর গ্রামের নাজমুল হক ভূঁইয়ার ছেলে রাশিদুল হক ভূঁইয়া হৃদয় ও ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়া এলাকার আব্দুল হাসিমের ছেলে মো. আবির মিয়া।

জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোহাম্মদ ফারহান ইসলাম বলেন, ভেজাল খাবার উৎপাদন, সরবরাহ, বিক্রয় ও মজুদের দায়ে আল-আমিনকে আটক করা হয়। তার কাছ থেকে একটি অটোরিকশা বোঝাই বিভিন্ন ধরনের ভেজাল খাদ্য সামগ্রী জব্দ করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মিজানুর রহমান বলেন, অটোরিকশার মালিক আল-আমিন ছাড়াও আরও দুজনের কাছ থেকে ইয়াবা জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে। জিজ্ঞাসাবাদে আল-আমিন জানায়, এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা পরান মিয়া তার কাছে ইয়াবা সরবরাহ করতেন। ফোনে পাওয়া ফরমায়েশ অনুযায়ী তিনি সরাসরি গ্রাহকদের কাছে ইয়াবা ট্যাবলেট পৌঁছে দিতেন তিনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply