বাগেরহাটে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাতের অভিযোগ

|

ছবি : সংগৃহীত

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে অষ্টম শ্রেণির (১৩) এক ছাত্রীকে ছুরিকাঘাতের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত বাচ্চু মৃধা (৪৫) মোরেলগঞ্জ ৫ নম্বর ওয়ার্ডশ্রমিক লীগের সাবেক সভাপতি বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার জিউধরা ইউনিয়নের মৌলভীবাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রীকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগীর বাবা জানান, বৃহস্পতিবার রাতে তার মেয়ে ঘরে একা ঘুমাচ্ছিল। রাত ২টার দিকে প্রতিবেশী বাচ্চু মৃধা কৌশলে ঘরে ঢুকে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে বাচ্চু পালিয়ে যায়। ঘটনার পর থেকে সে এখনও পলাতক রয়েছে। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) ভোরে পুলিশের সহায়তায় রক্তাক্ত অবস্থায় মেয়েকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

মোরেলগঞ্জ হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. শাহরিয়ার ফাত্তাহ জানান, আহত স্কুলছাত্রীর ডান হাঁটুর নিচে ও ডান হাতের তিনটি আঙ্গুলে গুরুতর জখমসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার হাত ও হাঁটুতে বেশ কয়েকটি সেলাই দেয়া হয়েছে। তাকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে। প্রয়োজনে খুলনা মেডিকেলে হস্তান্তর করা হবে।

মোরেলগঞ্জ থানার ওসি সাইদুর রহমান জানান, ধর্ষণ করতে গিয়ে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাতের খবর পেয়ে পুলিশ ভোরেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। হাসপাতালে ভর্তি করাসহ ওই ছাত্রীর বক্তব্য শোনা হয়েছে। এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। তবে, পুলিশের একাধিক টিম অভিযুক্ত বাচ্চুকে আটক করতে কাজ করছে বলে জানান তিনি।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply