নিখোঁজের ১৩দিন পর শিশুর হাত-পা কাটা মরদেহ মিললো ঝোপে

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে অপহরণের ১৩ দিন পরতাকোয়া আক্তার ফাতেমার (২) নামের এক শিশুর এক হাত-পা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফাতেমা উপজেলার ধীপুর ইউনিয়নের রাউৎভোগ গ্রামের আলম মোড়লের মেয়ে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে রাউৎভোগ গ্রামের পশ্চিমপাড়া পুকুরপাড়ের ঝোপ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে গত ২৮ জানুয়ারি বাড়ী থেকে ফাতেমা নিখোঁজ হয়। সেসময় অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করে স্বজনরা।

পরিবার সূত্রে জানা যায়, নিখোঁজের কয়েকদিন পর ফাতেমাকে অপহরণ করা হয়েছে দাবি করে দুই ব্যক্তি মোবাইল ফোনে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি টঙ্গীবাড়ী থানা পুলিশকে জানালে মোবাইল ফোন ট্রাকিং করে অপহরণকারী আলী নুর ও মোক্তার হোসেনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে শিশু অপহরণ মামলা রুজু করে পুলিশ। পরিবারের দাবি, মুক্তিপণের টাকা না দিয়ে পুলিশের কাছে ধরিয়ে দেয়ায় ওই শিশুকে হত্যা করেছে অপহরণকারী চক্রটি।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ মো. রাজিব খান জানান, শিশু ফাতেমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অপরহণ মামলায় আলী নুর ও মোক্তার হোসেনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা তদন্তের স্বার্থে আদালতে পুলিশ রিমান্ডের প্রতিবেদন দাখিল করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply