নুরুল ইসলাম বেঁচে থাকলে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ হাসপাতাল পেতো দেশবাসী: শামীম ওসমান

|

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম বেঁচে থাকলে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় হাসপাতাল পেতো দেশবাসী। এমন মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

শনিবার (১১ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জে দৈনিক যুগান্তরের ২য় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাধারণ মানুষের দাবি আদায়ে নুরুল ইসলাম একটি দৈনিক পত্রিকার স্বপ্ন দেখেছিলেন। সব শ্রেণি-পেশার মানুষের কথা তুলে ধরতে যমুনা টেলিভিশন প্রতিষ্ঠা করেছেন এই মুক্তিযোদ্ধা। দেশের বাইরে একটি টাকাও লগ্নি নেই; এমনটি উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ব্যবসার আগে নুরুল ইসলাম দেশ ও মানুষের কথা ভাবতেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম একদিন বললেন, শামীম, ম্যারিয়ট হোটেল আর করবো না। ক্যান্সেল করে দিয়েছি। আমি অবাক হয়ে বললাম, হোটেল করবেন না! উনি বললেন, না। তুমি আমাদের আপারে বলবা, আমি সমস্ত চুক্তি সম্পন্ন করে ফেলেছি। শুধু বাংলাদেশ না, সারা দক্ষিণ এশিয়ার মধ্যে সবচেয়ে বড় হাসপাতাল করবো ইনশাআল্লাহ। বাংলাদেশের কোনো মানুষের আর সিঙ্গাপুর বা, ব্যাংকক যেতে হবে না।

শামীম ওসমান আরও বলেন, যমুনা গ্রুপ বাংলাদেশের বাইরে কোথাও এক পয়সাও বিনিয়োগ করেনি। যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম যা উপার্জন করেছেন, তার সবই বাংলাদেশের ভেতরে বিনিয়োগ করেছেন।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply