সিরাজগঞ্জে মৎস্যজীবী কার্ডের চাল পাচার, আটকে দিল জনতা

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের শাহজাদপুরে পোরজানা ইউনিয়ন পরিষদের গুদাম থেকে মৎস্যজীবী কার্ডের ১৮০ কেজি চাল পাচারকালে তা আটকে দিয়েছে এলাকাবাসী। পরে সেগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়। রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেলে ইউনিয়ন পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।

আটককৃত চাল জনতার হাত থেকে ছাড়ানোর চেষ্টা করলে বিক্ষুব্ধ জনতা পোরজনা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য আবুল হাশেম ও চৌকিদার একরাম হোসেনকেও আটক করে রাখে। পরে পরিস্থিতি বেগতিক দেখে অটোভ্যানে থাকা ৩ বস্তা চাল ও একটি মোটরসাইকেল ফেলে কৌশলে পালিয়ে যায় তারা।

এদিকে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে মুহূর্তে শত শত মানুষ ইউনিয়ন পরিষদ চত্বরে জড়ো হয়ে চেয়ারম্যান আনোয়ার হোসেন বাবু, মেম্বার আবুল হাশেম ও চৌকিদার একরাম হোসেনকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ শুরু করেন। এ সময় পুরো এলাকায় উপস্থিত জনতার মধ্যে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বাবু ও মেম্বার আবুল হাশেম বলেন, এ চাল পাচারের সাথে আমি বা আমার কোনো লোকজন জড়িত নেই। চৌকিদার ও ভ্যানচালক কোথায় থেকে চালগুলি এখানে এনেছে তা আমাদের জানা নেই।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা জানান, খবর পেয়ে চালগুলি জব্দ করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply