প্রেমে পড়েছেন কঙ্গনা? অভিনেত্রীর পোস্ট নিয়ে জল্পনা

|

বলিউড ‘কুইন’ নামে খ্যাত কঙ্গনা রানাউত। বলিপাড়ায় খুব কম তারকা রয়েছেন, যার সঙ্গে তার সম্পর্ক ভালো। গোটা বলিউডকে তিনি ‘বুলিউড’ তকমা দিয়েছেন স্বজনপ্রীতির অভিযোগ তুলে। ‘ঠোঁটকাটা’ বলে তার নামডাক আছে বলিপাড়ায়। ভালোবাসা দিবসের মাত্র একদিন আগে সেই ‘ঠোঁটকাটা’ তারকার গলায় নরম সুর। তবে কি প্রেমে পড়েছেন কঙ্গনা?

নানান জল্পনা-কল্পনা অনুরাগীদের মধ্যে। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে সদগুরুর একটি ভিডিও শেয়ার করেন কঙ্গনা। ওই ভিডিওতে আধ্যাত্মিক আঙ্গিকে প্রেমের বিষয়ে কথা বলেছেন সদগুরু। তাকে বলতে শোনা যায়, প্রেম অত্যন্ত নিঃস্বার্থভাবে কাউকে চাওয়ার অন্য নাম। নিজের আমিত্ব হারিয়ে অন্য এক মানুষের মাধ্যমে জীবনের উদ্দেশ্য খুঁজে পাওয়ার নামই প্রেম।

সদগুরুর সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে কঙ্গনা লিখেছেন, প্রেমে পড়ুন। পড়তে না জানলে কখনো উঠতে শিখবেন না।

কঙ্গনার সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় প্রেমের উল্লেখ দেখে অবাক হয়েছেন অনেকেই। নেটিজেনদের বেশির ভাগই তাকে চেনেন অত্যন্ত স্বাধীনচেতা প্রকৃতির নারী হিসাবে। তার গলায় এমন নরম সুর শোনা যাবে, তা আশা করেননি অনেকেই। তাদের কৌতূহল, তবে কি প্রেম দিবসের আগেই প্রেমে পড়লেন কঙ্গনা?

সপ্তাহখানেক আগে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের আগে ওই যুগলকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন কঙ্গনা। বলেন, বলিউডের ক্যামেরা-সর্বস্ব প্রেমের যুগে ওদের ভালোবাসা সত্যিই বিরল। বিয়ের পরেও নবদম্পতিকে প্রশংসার ভরিয়ে দিয়েছিলেন কঙ্গনা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply