আমিরের অভাব পূরণ করতে সিলেট স্ট্রাইকার্সে যোগ দিলেন ইংলিশ পেসার

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে ওঠার লড়াইয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে সিলেট স্ট্রাইকার্স। নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে লুক উডকে দলে ভিড়িয়েছে মাশরাফী বিন মোর্ত্তজার দল। পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরের অভাব পূরণ করতেই তাকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

মোহাম্মদ আমির চলে যাওয়ার পর থেকে বোলিং বিভাগ নিয়ে বিপাকে পড়েছে সিলেট। পাকিস্তানের বাঁহাতি এই পেসারের অভাব পূরণে মোহাম্মদ ইরফানকে নিয়ে আসলেও তা কাজে দেয়নি। রংপুরের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচের আগে উডকে দলে নিয়েছে সিলেট।

ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করার সুবাদে লম্বা সময় ধরে জাতীয় দলের রাডারে ছিলেন বাঁহাতি এই পেসার। সবশেষ নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে অভিষেকও হয়েছে তার। যদিও মাত্র দুটি টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

পাকিস্তান সিরিজের পর থেকে বিগ ব্যাশ নিয়ে ব্যস্ত ছিলেন উড। মেলবোর্ন স্টারসের হয়ে ১৪ ম্যাচে ২০ নিয়েছেন বাঁহাতি এই পেসার। বিগ ব্যাশের পর সংযুক্ত আরব আমিরাতের ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টিতে খেলেছেন তিনি।ডেজার্ট ভাইপার্সের হয়ে ৫ ম্যাচে ৮ উইকেট নিয়েছেন উড।

টুর্নামেন্টের প্রথম আসরে রানার্স আপ হয়েছে তার দল। ফাইনালে গালফ জায়ান্টসের বিপক্ষে ৩১ রানে ১ উইকেট নিয়েছিলেন তিনি। আইএলটি-টোয়েন্টি শেষ করে এবার বিপিএল খেলতে এসেছেন বাঁহাতি এই পেসার। ইতোমধ্যে সিলেট দলের সঙ্গে যোগও দিয়েছেন এই ইংলিশ পেসার। রংপুরের বিপক্ষে খেলতে দেখা যাবে উডকে।

আরআইএম/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply