টিআরসি কনস্টেবল নিয়োগে প্রতারণার অভিযোগ, আটক ৩

|

রাজশাহী ব্যুরো:

সারাদেশে চলমান ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগে প্রতারণার অভিযোগে দেশের বিভিন্ন স্থান থেকে ৩ প্রতারককে আটক করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, রাজশাহী নগরীর রাজপাড়া থানার দাসপুকুর এলাকার সামসুলের ছেলে মারুফ শাহরিয়ার, বরিশালের মঙ্গলহাটা এলাকার শমসের আলীর ছেলে শাহাদত হোসেন ও গাজীপুরের কালিয়াকৈর থানার চাতৈনভিটি এলাকার আবুল হোসেনের ছেলে আব্দুল আজিজ।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাজশাহী জেলা গোয়েন্দা শাখার অভিযানে ঢাকার সেগুনবাগিচা, যাত্রাবাড়ী ও গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

তিনি জানান, গ্রেফতারকালে তাদের কাছ থেকে টিআরসি নিয়োগে প্রতারণার উদ্দেশে নেয়া ৩২টি স্বাক্ষর করা ফাঁকা চেক, প্রায় ৫৬ কোটি টাকার এমাটি বসানো স্বাক্ষর করা ১০টি চেক, ৫০টি স্বাক্ষর করা ফাঁকা নন জুডিশিয়াল স্ট্যাম্প, ৩টি স্মার্টফোন ও ১টি ল্যাপটপ উদ্ধার করা হয়। চলমান নিয়োগ প্রক্রিয়ায় এ চক্রটি অন্তত ৩০ জনের কাছ থেকে তিন থেকে সাড়ে ৩ কোটি টাকা লেনদেনের কার্যক্রম শুরু করেছিল বলেও জানান তিনি।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply